Government Job: NIA-তে চাকরি পাওয়ার দারুণ সুযোগ, মাসিক বেতন এক লাখ টাকার বেশি, দ্রুত আবেদন করুন

। যে সকল প্রার্থীদের যোগ্যতা এবং এই শূন্যপদগুলির জন্য আবেদন করার ইচ্ছা আছে তারা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফর্মটি পূরণ করতে পারেন। গুরুত্বপূর্ণ বিবরণ এখানে চেক করা যেতে পারে।

 

deblina dey | Published : Jun 25, 2024 4:25 AM IST

National Investigation Agency Recruitment 2024: আপনি যদি সরকারি চাকরি খুঁজছেন তবে আপনি NIA-তে এই শূন্যপদগুলির জন্য আবেদন করতে পারেন। আবেদন চলছে এবং এখনও সময় আছে। যে সকল প্রার্থীদের যোগ্যতা এবং এই শূন্যপদগুলির জন্য আবেদন করার ইচ্ছা আছে তারা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফর্মটি পূরণ করতে পারেন। গুরুত্বপূর্ণ বিবরণ এখানে চেক করা যেতে পারে।

এই ওয়েবসাইট থেকে আবেদন করুন

জাতীয় তদন্ত সংস্থার এই নিয়োগ অভিযানের মাধ্যমে পরিদর্শক এবং উপ-পরিদর্শকের মোট ১১৪ টি পদে নিয়োগ দেওয়া হবে। এই পদগুলির জন্য আবেদন করা যাবে শুধুমাত্র অনলাইনে। এটি করার জন্য আপনাকে NIA-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে, যার ঠিকানা হল – nia।gov।in।

আবেদনের শেষ তারিখ-

জাতীয় তদন্ত সংস্থার এই পদগুলির জন্য আবেদনগুলি ১৪ জুন থেকে শুরু হচ্ছে এবং আবেদনের শেষ তারিখ ১৫ আগস্ট ২০২৪। শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে আবেদন করুন। শূন্যপদের বিবরণ সম্পর্কে কথা বলতে গেলে, এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট ১১৪ টি পদে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে ৫০টি পদ ইন্সপেক্টরের এবং ৬৪টি সাব ইন্সপেক্টরের।

যারা আবেদন করতে পারবেন-

এই পদগুলির জন্য আবেদনের জন্য, প্রার্থীকে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে। এছাড়াও, এই ক্ষেত্রে তার কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ৫৬ বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

নির্বাচন কিভাবে করা হবে?

এই শূন্যপদগুলির জন্য নির্বাচিত হওয়ার জন্য, প্রার্থীদের এই ধরণের পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে না, বরং নথি যাচাইয়ের ভিত্তিতে তাদের নির্বাচন করা হবে। তারা আবেদনের সঙ্গে যে নথিগুলি জমা দেবে তা তাদের নম্বর এবং তাদের কাজের অভিজ্ঞতার ভিত্তিতে নির্বাচন করা হবে।

অফলাইনেও আবেদন করতে পারবেন-

এই পদগুলির জন্য আপনাকে অফলাইনেও আবেদন করতে হবে। অনলাইন ফর্ম পূরণ করার পরে, আবেদনপত্রের সঙ্গে সমস্ত নথি সংযুক্ত করুন এবং এই ঠিকানায় পাঠান। আবেদনগুলি শেষ তারিখের আগে অফলাইনে পৌঁছাতে হবে। ঠিকানা – এসপি (প্রশাসন), জেলা সদর, সিজিও কমপ্লেক্সের বিপরীতে, লোধি রোড, নিউ দিল্লি ১১০০৩।

কত বেতন পাবেন?

এই পদগুলিতে নির্বাচিত হওয়ার পরে, বেতন আলাদা হয়, যেমন পরিদর্শক পদের বেতন প্রতি মাসে ৩৪,৮০০ টাকা পর্যন্ত। যেখানে সাব-ইন্সপেক্টর পদের বেতন ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা পর্যন্ত। অন্য কোনও বিস্তারিত জানতে, ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখুন।

বিজ্ঞপ্তিটি দেখতে আপনি এই সরাসরি লিঙ্কে ক্লিক করতে পারেন

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Hawker Eviction : মুখ্যমন্ত্রীর সময় দেওয়ার পরও, কৃষ্ণনগরে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল ফুটপাতের দোকান
Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Bongaon News : ফের গুজব! বারাসাত, দত্তপুকুর, বিরাটির পর এবার বনগাঁ! একি কাণ্ড
Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Gold Robbery : ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান,আবার দুঃসাহসিক ডাকাতির খবর সামনে এলো