National Insurance-এ কর্মী নিয়োগ, শূন্যপদ ২৭৮টি, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

সংস্থায় স্কেল-১ অফিসার পদে হবে নিয়োগ। প্রার্থীদের অনলাইন পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। মঙ্গলবার থেকেই এই প্রক্রিয়া শুরু হবে।

Sayanita Chakraborty | Published : Jan 3, 2024 4:02 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। শীঘ্রই নিয়োগ হবে রাষ্ট্রায়ত্ত সংস্থা। নিয়োগ হবে ন্যাশনাল ইনশিয়েরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থায় স্কেল-১ অফিসার পদে হবে নিয়োগ। প্রার্থীদের অনলাইন পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। মঙ্গলবার থেকেই এই প্রক্রিয়া শুরু হবে।

নিয়োগ

ন্যাশনাল ইনশিয়েরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ নিয়োগ হবে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে। শূন্যপদ প্রায় ২৭৪টি। এর মধ্যে মেডিক্যাল, আইন, ফিন্যান্স, অ্যাকচুয়ারিয়াল, ইনফরমেশন টেকনোলজি, অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এবং হিন্দি (রাজভাষা)-র জন্য নিয়োগ করা হবে।

যোগ্যতা

ন্যাশনাল ইনশিয়েরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ চাকরির জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকছে ছাড়। নিযুক্তদের শুরুতে বেতনের পরিমাণ হবে ৫০,৯২৫ টাকা। প্রতি মাসে থাকবে এই বেতন। মেট্রোপলিটান শহরগুলোতে মোট বেতনের পরিমাণ হবে আনুমানিক ৮৫,০০০ টাকা প্রতি মাসে। এছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা মিলবে বলে জানা গিয়েছে।

নিয়োগ পদ্ধতি

ন্যাশনাল ইনশিয়েরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ নিয়োগের বিস্তারিত জানতে অনলাইনে প্রকাশিত বিজ্ঞপ্তি দেখে নিন। জানা গিয়েছে, অনলাইনে প্রিলমিনারি পরীক্ষা, মেন পরীক্ষা এবং ইন্টারভিউ-র মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। পশ্চিমবঙ্গ সহ দেশের বিভিন্ন রাজ্যের একাধিক শহরে পরীক্ষার আয়োজন করা হবে বলে জানা গিয়েছে।

 

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারেন। সংরক্ষিত ও অসংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদন মূল্য হিসেবে ২৫০ টাকা এবং ১০০০ টাকা দিতে হবে। আবেদনেপ শেষ দিন আগামী ২২ জানুয়ারি। দেরি না করে আবেদন করুন। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে রয়েছে বিস্তারিত। তাই দেরি না করে আবেদন করে নিন। শীঘ্রই ন্যাশনাল ইনশিয়েরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ হবে নিয়োগ। তাই দেরি না করে আবেদন করুন।  প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!