Recruitment 2024: নার্সিং কলেজে কর্মখালি, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

শীঘ্রই প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তি অনুসারে, নিয়োগ হবে নার্সিং কলেজে। সেখানে একাধিক পদে হবে নিয়োগ। দেখে নিন কারা আবাদেন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Jan 2, 2024 3:30 AM IST

নতুন বছর চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে একাধিক পদে। শীঘ্রই প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তি অনুসারে, নিয়োগ হবে নার্সিং কলেজে। সেখানে একাধিক পদে হবে নিয়োগ। দেখে নিন কারা আবাদেন করতে পারবেন।

শূন্যপদ

Latest Videos

জানা গিয়েছে, ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এবার নিয়োগ হবে গর্ভনমেন্ট কলেজ অফ নার্সিং-র সিনিয়র লেকচারার পদে। স্বল্প সময়ের জন্য হবে নিয়োগ। মোট শূন্যপদ রয়েছে সাতটি।

যোগ্যতা

নিয়োগ হবে গর্ভনমেন্ট কলেজ অফ নার্সিং-র সিনিয়র লেকচারার পদে। মোটা সাত পদে হবে নিয়োগ। এক্ষেত্রে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিং-এ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এমন ব্যক্তি আবেদন করতে পারেন। তাদের সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের পেশাদর অভিজ্ঞতা থাকতে হবে। তমনই বাংলায় সাবলীল হতে হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। তাই যারা নার্সিং-এ স্নাতক তারা আবেদন করতে পারেন। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল ও স্টেট নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠানে শিক্ষকতা কিংবা নার্সিংয়ের অভিজ্ঞতাকেই মান্যতা দেওয়া হবে।

বেতন

প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, নিয়োগ হবে গর্ভনমেন্ট কলেজ অফ নার্সিং-র সিনিয়র লেকচারার পদে। মোটা সাত পদে হবে নিয়োগ। নিযুক্তরা প্রতি মাসে ৫৬,১০০ থেকে ১,৪৪,৩০০০ টাকা বেতন পাবেন। আবেদন করার আগে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইট থেকে বিস্তারিত বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

অনলাইনে আবেদন করতে পারেন। সেখানে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ২১০ টাকা আবেদনমূল্য প্রয়োজন। ২০২৪-র ৫ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। তাই এই পদে চাকরিতে আগ্রহী হলে দেরি না করে আবেদন করে নিন। শীঘ্রই নিয়োগ হবে নার্সিং কলেজে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Recruitment: সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

Government Jobs: চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর! কয়েক হাজার শূন্যপদে ক্লার্ক ও স্টেনোগ্রাফার নিয়োগ

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল