ইঞ্জিনিয়ারদের জন্য চাকরি সুযোগ, কেন্দ্রীয় সংস্থায় নিয়োগ হবে একাধিক পদে

ইঞ্জিনিয়ারদের জন্য চাকরি সুযোগ। জেনে নিন কোন কোন পদে হবে নিয়োগ এবং বেতন মিলবে কত করে।

Sayanita Chakraborty | Published : Nov 23, 2023 4:24 AM IST / Updated: Nov 23 2023, 09:55 AM IST

চাকরি প্রার্থীদের জন্য ফের সুখবর। এবার নিয়োগ হবে কেন্দ্রীয় সংস্থায়। এনপিসিসি লিমিটেড-এ হবে নিয়োগ। ইঞ্জিনিয়ারদের জন্য চাকরি সুযোগ। জেনে নিন কোন কোন পদে হবে নিয়োগ এবং বেতন মিলবে কত করে।

শূন্যপদ

সংস্থায় নিয়োগ হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল) এবং সাইট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ৭টি। সংরক্ষিতদের জন্য আছে ছাড়। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৩,৭৫০ টাকা। এছাড়াও বিভিন্ন খাতে ভাতা মিলবে। প্রার্থীদের চুক্তির ভিত্তিক নিয়োগ করা হবে।

পোস্টিং

এনপিসিসি লিমিটেড সংস্থায় নিয়োগ হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল) এবং সাইট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে। নিয়োগ হবে পোস্টিং হবে ওড়িশা, অন্ধ্রাপ্রগেশ এবং তেলঙ্গানায়।

আবেদন

আবেদন করতে গেলে প্রার্থীর নির্দিষ্ট যোগ্যতা থাকা প্রয়োজন। প্রার্থীদের ইউজিসি বা এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয় বিই ডিগ্রি থাকতে হবে।

আবেদনের শেষ তারিখ

বিজ্ঞপ্তি অনুসারে, আবেদনের শেষ তারিখ ৫ ডিসেম্বর। এই বিষয় বিশদ জানতে প্রার্থীদের সংস্থার দ্বারা প্রকাশিত বিজ্ঞপ্তি দেখে নিন। আবেদনেরর শেষ তারিখ ৫ ডিসেম্বর। অনলাইনে আবেদন করতে পারেন। সবার আগে বিজ্ঞপ্তি দেখে নিন। সেই অনুসারে আবেদন করুন।

 

এবার প্রকাশ্যে এল চাকরির খবর। দেশের দক্ষিণ পূর্ব অঞ্চলে সংস্থায় বিভিন্ন প্রকল্পে কাজ করতে হবে নিযুক্তদের। আগ্রহীরা অফলাইনে আবেদন করতে পারবেন। তেমনই বিস্তারিত জেনে নিন। ইঞ্জিনিয়ারিং পরে এবার সুযোগ পাবেন কেন্দ্রীয় সংস্থায় কাজ করার। চাকরি প্রার্থীদের জন্য এল বড় সুযোগ। দেরি না করে আবেদন করে নিন। পড়াশোনা শেষে সকলেই চান ভালো চাকরি। ভালো চাকরি বদলে দিতে পারে আপনার ভাগ্য। আর্থিক অবস্থার হতে পারে উন্নতি। তেমনই বাড়ির পরিস্থিতির বদল হতে পারে। তাই আবেদন করুন বিজ্ঞপ্তি দেখে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, নিয়োগ হবে কলকাতা দফতরে, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

Share this article
click me!