Navodaya Vidyalaya Samiti Teacher Recruitment 2024: নবোদয় বিদ্যালয় সমিতিতে শূণ্যপদের বিজ্ঞপ্তি, দ্রুত আবেদন করুন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

যেসব প্রার্থীরা যোগ্য ও আগ্রহী হওয়া সত্ত্বেও কোনও কারণে এখনও আবেদন করতে পারেননি, তাদের অবিলম্বে ফরম পূরণ করুন। এখানে রইল এই শূন্যপদগুলির সঙ্গে সম্পর্কিত আরও গুরুত্বপূর্ণ বিস্তারিত বিবরণ-

 

deblina dey | Published : Jun 9, 2024 4:21 AM IST

Navodaya Vidyalaya Samiti Teacher Recruitment 2024: নবোদয় বিদ্যালয় সমিতি টিজিটি, পিজিটি এবং অধ্যক্ষ পদের জন্য যোগ্য প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। এই নিয়োগের জন্য রেজিস্ট্রেশন করার লিঙ্কটি অনেক আগে খোলা হয়েছিল এবং এখন আবেদন করার শেষ তারিখ আগামীকাল অর্থাৎ ১০ জুন। অতএব, যেসব প্রার্থীরা যোগ্য ও আগ্রহী হওয়া সত্ত্বেও কোনও কারণে এখনও আবেদন করতে পারেননি, তাদের অবিলম্বে ফরম পূরণ করুন। এখানে রইল এই শূন্যপদগুলির সঙ্গে সম্পর্কিত আরও গুরুত্বপূর্ণ বিস্তারিত বিবরণ-

আবেদনের শেষ তারিখ-

Latest Videos

এই পদগুলির জন্য আবেদনের শেষ তারিখ ১০ জুন ২০২৪। আবেদন করার শেষ তারিখে খুব বেশি সময় বাকি নেই, তাই দেরি না করে ফর্মটি দ্রুত পূরণ করুন। এই নিয়োগের মাধ্যমে বিভিন্ন অঞ্চলের জন্য প্রার্থী বাছাই করা হবে।

শূণ্যপদ কতগুলি-

NVS-এর এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে, মোট ৭৩৬ টি পদে প্রার্থীদের নির্বাচন করা হবে। পদ অনুযায়ী আবেদনের শিক্ষাগত যোগ্যতা। এই সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে, আপনি যদি নবোদয় বিদ্যালয় সমিতির ওয়েবসাইটে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পরীক্ষা করেন তবে ভাল হবে। এখান থেকে আপনি বিস্তারিত জানতে পারবেন এবং পরবর্তী আপডেট সম্পর্কেও তথ্য পাবেন।

দরকারী ওয়েবসাইটটি নোট করুন

নবোদয় বিদ্যালয় সমিতির এই শূন্যপদগুলি সম্পর্কে তথ্য পেতে এবং আবেদন করতে, আপনাকে NVS-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে যার ঠিকানা হল - navodaya.gov.in। এখান থেকে আপনি সব ধরনের তথ্য এবং পরবর্তী প্রক্রিয়া সম্পর্কে জানতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা কি

আবেদনের শিক্ষাগত যোগ্যতা পোস্ট অনুযায়ী, যার সম্পর্কে আপনি বিজ্ঞপ্তি থেকে বিভিন্ন এবং বিস্তারিত তথ্য পেতে পারেন। উদাহরণস্বরূপ, PGT-এর পদের জন্য, একজনের কমপক্ষে ৫০ শতাংশ নম্বর সহ প্রাসঙ্গিক বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীর বিএড ডিগ্রি থাকতে হবে এবং হিন্দি ও ইংরেজি ভাষায় ভালো জ্ঞান থাকতে হবে। TGT পদগুলির জন্যও, একজনের কমপক্ষে ৫০ শতাংশ নম্বর সহ প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

এর পাশাপাশি CTET পরীক্ষায় উত্তীর্ণ, B.Ed পরীক্ষায় উত্তীর্ণ এবং হিন্দি ও ইংরেজিতে জ্ঞান থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন। একইভাবে, আপনি ওয়েবসাইট থেকেও অন্যান্য পদের জন্য যোগ্যতার তথ্য দেখতে পারেন।

Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু