OICL Recruitment 2024: ১০০ টি শূণ্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, লিঙ্ক-সহ রইল সম্পূর্ণ বিবরণ

যোগ্যতা, বেতন, অনলাইনে আবেদন করার পদক্ষেপ এবং আরও অনেক কিছু সহ OICL নিয়োগের সমস্ত বিবরণ এখানে দেখতে পারেন।

 

deblina dey | Published : Mar 27, 2024 4:32 AM IST

ওরিয়েন্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এমপ্লয়মেন্ট নিউজ মার্চ (২৩-২৯) ২০২৪-এ প্রশাসনিক কর্মকর্তা (AO) পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ২১ মার্চ থেকে অনলাইনে আবেদন জমা দিতে পারবেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১২ এপ্রিল।

এই নিয়োগ ড্রাইভের লক্ষ্য হল অ্যাকাউন্টস, অ্যাকচুয়ারিয়াল, ইঞ্জিনিয়ারিং, লিগ্যাল এবং মেডিকেল অফিসার সহ বিভিন্ন বিষয়ে স্কেল ওয়ান ক্যাডারের মধ্যে মোট ১০০টি শূন্যপদ পূরণ করা। ওরিয়েন্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড হল ভারত সরকারের মালিকানাধীন একটি সংস্থা। আপনি যোগ্যতা, বেতন, অনলাইনে আবেদন করার পদক্ষেপ এবং আরও অনেক কিছু সহ OICL নিয়োগের সমস্ত বিবরণ এখানে দেখতে পারেন।

ওআইসিএল এও নিয়োগ-

ওরিয়েন্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২১ মার্চ থেকে অফিসিয়াল ওয়েবসাইট orientalinsurance.org.in-এ অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু করেছে। যে প্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে তারা ১২ এপ্রিল পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। এর জন্য পরীক্ষা অস্থায়ীভাবে মে বা জুন ২০২৪ এ অনুষ্ঠিত হবে।

OICL AO নিয়োগ ২০২৪ ওভারভিউ-

ওআইসিএল প্রশাসনিক কর্মকর্তা (এও) পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য ওআইসিএল এও পরীক্ষা পরিচালনা করে। চাকরি পেতে, প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়ার তিনটি ধাপ অতিক্রম করতে হবে। এই ধাপগুলো হল: প্রিলিম, মেইনস এবং ইন্টারভিউ।

OICL AO বিজ্ঞপ্তি-

ওরিয়েন্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ১১ মার্চ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে OICL AO বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্যতার মানদণ্ড, সিলেবাস, পরীক্ষার প্যাটার্ন, বেতন এবং আবেদন প্রক্রিয়া সহ নিয়োগ প্রক্রিয়ার সমস্ত বিবরণ অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে। আপনার সুবিধার জন্য, OICL AO নোটিফিকেশন PDF ডাউনলোড করার সরাসরি লিঙ্কটি নীচে দেওয়া হল।

বিজ্ঞপ্তিটি দেখার জন্য সরাসরি লিঙ্কটি হল https://orientalinsurance.org.in/documents/10182/11336838/Full+Eng+Adv+D...

Share this article
click me!