কর্মী নিয়োগ বন্ধন ব্যাঙ্কে, উচ্চমাধ্যমিক পাশের যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন

উচ্চমাধ্যমিক পাশের যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন। নিয়োগ হবে বন্ধন ব্যাঙ্কে। এবার নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে।

Sayanita Chakraborty | Published : Oct 31, 2023 4:19 AM IST

ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য। এবার কাজের সুযোগ এল ব্যাঙ্কে। উচ্চমাধ্যমিক পাশের যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন। শীঘ্রই নিয়োগ হবে বন্ধন ব্যাঙ্কে। এবার নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে।

শূন্যপদ- বন্ধন ব্যাঙ্কে নিয়োগ হবে ৮৯ জন কর্মী। নিয়োগ হবে বিভিন্ন পদে। জানা গিয়েছে, ব্যাঙ্কিং অফিসার, এগজিকিউটিভ অফিসার, ডাটা এন্ট্রি অপারেশন, রিলেশনসিপ ম্যানেজার, ব্যাক অফিস এগজিকিউটিভ এবং অপারেটর কেওয়াইসি ভেরিফিকেশন।

যোগ্যতা- বন্ধন ব্যাঙ্কে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ হলেই হবে। বিস্তারিত জানতে ৯৬৭৯৮১৩২৪৬/ ৭০৪৪৮৭১৭৪৮ এই নম্বরে ফোন করে বিস্তারিত জেনে নিন।

বয়সের সীমা- এই সকল পদে আবেদন করতে গেলে আপনার বয়সের সীমা ১৮ থেকে ৩২-র মধ্যে হতে হবে। বয়সের সীমা এর মধ্যে হলে আর উচ্চ মাধ্যমিক পাশের যোগ্যতা থাকেলে আবেদন করতে পারেন বন্ধন ব্যাঙ্কে চাকরির জন্য।

নিয়োগ পদ্ধতি- ইন্টারভিউ-র মাধ্যমে বাছাই হবে বন্ধন ব্যাঙ্কে। এক্ষেত্রে কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না।

প্রয়োজনীয় নথি- মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, মাধ্যমিকের মার্কশিট, উচ্চমাধ্যমিকের মার্কশিট, স্নাতক হয়ে থাকলে তার মার্কশিট, আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড, পাসপোর্ট সাইজের ফোটো, চাকরিপ্রার্থীদের বায়োডাটা। এই কয়টি নথি নিয়ে ইন্টারভিউ-র দিন উক্ত স্থানে উপস্থিত হন। সেখানেই ইন্টারভিউ-র দ্বারা নিয়োগ হবে। এবার কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না।

আবেদনের পদ্ধতি- প্রার্থীরা তাদের সিভি জমা দিয়ে পারেন ইমেল মারফত। কিংবা করতে পারেন হোয়াটস অ্যাপ। ৯৬৭৯৮১৩২৪৬/ ৭০৪৪৮৭১৭৪৮ নম্বরে যোগাযোগ করুন। কিংবা মেল করুন, hr.bankinghub@gmail.com.

বেতন- নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতনের পরিমাণ হবে ১৫,৫০০ থেকে ২৩,৫০০ টাকা। তাই দেরি না করে আবেদন করুন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, দেখে নিন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

Indian Army Recruitment: ভারতীয় সেনায় কর্মী নিয়োগ, চাকরির জন্য আবেদন করবেন কীভাবে?

Recruitment News: সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য, শূন্যপদ কয়টি

Share this article
click me!