Recruitment: নীলরতন সরকার মেডিক্যাল কলেজে হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

শুরু হবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অর্থপুষ্টি প্রকল্পে কাজ শুরু হবে। সেই প্রকল্পেই হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Nov 10, 2023 3:55 AM IST / Updated: Nov 10 2023, 09:35 AM IST

রাজ্য সরকারি হাসপাতালে হবে নিয়োগ। ফের খুশির খবর চাকরি প্রার্থীদের জন্য। এবার নিয়োগ হবে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে। শুরু হবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অর্থপুষ্টি প্রকল্পে কাজ শুরু হবে। সেই প্রকল্পেই হবে নিয়োগ।

শূন্যপদ

একাধিক পদে হবে নিয়োগ। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, রিসার্চ অ্যসোসিয়েট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে হবে নিয়োগ। প্রতি পদে একজন করে ব্যক্তি নিয়োগ করা হবে।

নিয়োগ

রাজ্য সরকারি হাসপাতালে নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রতিষ্ঠানের মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ ইউনিটের একটি গবেষণা প্রকল্পে হবে নিয়োগ। রিসার্চ অ্যাসোসিয়েট দে পিএইচডি, ডক্টর অফ মেডিসিন, মাস্টার অফ সার্জারি ডিগ্রি আছে এমন ব্যক্তিরা আবেদন করতে পারেন। তাদের বিজ্ঞান অথবা ফার্মাসির যে কোনও বিষয় স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা কিংবা স্নাতক ডিগ্রি থাকলে আবেদন করতে পারবেন। অন্তত ৩ বছরের কোনও গবেষণাগারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা এন্ট্রি পদের জন্য বয়স অনূর্ধ্ব ২৮ বছর হতে হবে। বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিরা আবেদন করতে পারবেন। অন্তত ৬ মাসের কম্পিউটর কোর্সের শংসাপত্র থাকতে হবে।

বেতন

নিযুক্তদের বেতন হবে ১৭,০০০ থেকে ৪৭,০০০-র মধ্যে। আগ্রহীরা ১৪ নভেম্বরের মধ্যে মেল করুন। শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, ঠিকানা ও বয়সের প্রমাণপত্র, পরিচয়পত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদন করতে পারেন।

বয়সের সীমা

রিসার্চ অ্যসোসিয়েট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে হবে নিয়োগ। সব পদে একজন করে নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। বিস্তারিত জানতে উক্ত বিজ্ঞপ্তি দেখে নিন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

স্টেট ব্যাঙ্কে বাম্পার নিয়োগ! সরাসরি ইন্টারভিউ-এর সুযোগ, জানুন বিস্তারিত

স্নাতকোত্তীর্ণদের চাকরির সুযোগ, নিয়োগ হবে রাজ্য পুলিশে, দেখে নিন কোন কোন পদে হবে নিয়োগ

 

Share this article
click me!