Recruitment: শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

পোর্টে কাজের সুযোগ পেতে চলেছেন একাধিক কর্মী। নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে। পোর্টে নিয়োগ হবে একাধিক পদে।

Sayanita Chakraborty | Published : Feb 12, 2024 4:23 AM IST

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কাজের সুযোগ। এবার পোর্টে কাজের সুযোগ পেতে চলেছেন একাধিক কর্মী। নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে। পোর্টে নিয়োগ হবে একাধিক পদে।

শূন্যপদ

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কাজের সুযোগ আসতে চলেছে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস) পদে। শূন্যপদ রয়েছে দুটি। এই পদে তিন বছরের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৪৫ বছর। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৫৭,০০০ টাকা প্রতি মাসে।

যোগ্যতা

এবার মিলবে শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কাজের সুযোগ। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য প্রার্থীদের দি ইনস্টিটিউট অফ চাটার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকাই) বা দি ইনস্টিটিউট অফ কস্ট অ্যাকাইন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকমাই)-র সদস্য হতে হবে। প্রার্থীদ এসএপি বা স্যাপ সম্পর্কে জ্ঞান থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ হবে লিখিত পরীক্ষা, ইন্টারভিউ দ্বারা। পোর্ট নির্ধারিত পদ্ধতি মেনে হবে নিয়োগ। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। তেমনই সেখান থেকে জেনে যেতে পারবেন কীভাবে আবেদন করবেন। অনলাইনে আবেদন করা যাবে এই পদের জন্য। তেমনই আগামী ১১ মার্চের মধ্যে আবেদন করতে হবে। ১১ মার্চ আবেদনের শেষ দিন। তাই আগ্রহী হলে দেরি না করে আবেদন করুন।

ফের চাকরি প্রার্থীদের জন্য এল কাজের সুযোগ। এবার নিয়োগ হবে শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে। বয়স ৪৫-র মধ্যে হলে আবেদন করতে পারেন। দেরি না করে আবেদন করে ফেলুন। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দি ইনস্টিটিউট অফ চাটার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকাই) বা দি ইনস্টিটিউট অফ কস্ট অ্যাকাইন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকমাই)-র সদস্য হলে আবেদন করুন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Government Jobs: অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে প্রচুর চাকরির সুযোগ, আবেদন করতে পারবেন ৩৫ বছর বয়স পর্যন্ত

আকাশবাণীতে কর্মী নিয়োগ, সাংবাদিকতায় স্নাতকরা আবেদন করতে পাবেন, রইল বিস্তারিত

Share this article
click me!