কল্যাণীর এমস-এ কর্মী নিয়োগ, এমএসসি ডিগ্রি থাকলেই আবেদন করতে পারবেন, জেনে নিন বিস্তারিত

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এ শিক্ষা নিয়োগ হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Sep 26, 2024 4:16 AM IST / Updated: Sep 26 2024, 09:47 AM IST

পুজোর আগে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে কল্যাণীর এমস-এ। কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এ শিক্ষা নিয়োগ হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। তাতে বলা হয়েছে, চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউ-র মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে কোনও আবেদন করতে হবে না।

শূন্যপদ

Latest Videos

প্রতিষ্ঠানে নিয়োগ হবে টিউটর (নন অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ আছে দুটি। নিযুক্তদের কমিউনিটি মেডিসিন/ ফ্যামিলি মেডিসিন বিভাগে কাজ করতে হবে। সংশ্লিষ্ট বিভাগে তাদের এক বছরের চুক্তিপ ভিত্তিতে নিয়োগ করা হবে।

বয়সের সীমা

শীঘ্রই কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এ শিক্ষা নিয়োগ হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫,৪০০ টাকা।

যোগ্যাতা

ল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এ টিউটর (নন অ্যাকাডেমিক) পদে আবেদন করতে নির্দিষ্ট যোগ্যতা থাকা দরকার। প্রার্থীদের যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালস থেকে সংশ্লিষ্ট বিষয়গুলোতে এমবিবিএস বা এমএসসি ডিগ্রি থাকতে হবেষ আবেদনের জন্য যোগ্যতার অন্যান্য মাপকাঠি মূল্য বিজ্ঞপ্তিতে দেওয়া আছে। তাই আপনি আগ্রহী হলে এবং এই পদে কাজের যোগ্যতা থাকলে দেরি না করে আবেদন করুন।

নিয়োগ পদ্ধতি

আগামী ৭ অক্টোবর প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিন বিভাগে সকাল ১০টা থেকে নিয়োগ পদ্ধতি চালু হবে। আগ্রহী প্রার্থীরা সকল গুরুত্বপূর্ণ নথি নিয়ে এই দিনে সঠিক সময় প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিন বিভাগে হাজির থাকুন। আবেদন করতে ১০০০ টাকা মূল্য প্রয়োজন। তেমনই দিতে হবে ডিমান্ড ড্র্রাফট। সকাল ৯টার মধ্যে হাজির থাকতে হবে প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিন বিভাগে।

 

Share this article
click me!

Latest Videos

এবার কী বন্যায় ভাসবে গোটা বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | Weather Forecast
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood
BJP Live : বিজেপির 'কালীঘাট চলো' অভিযান, দেখুন সরাসরি
ভুল চিকিৎসায় মৃত্যু BJP নেত্রীর, গর্জে উঠলেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar
‘আপনি দেহত্যাগ না করলে পদত্যাগ করবেন না’ কালীঘাট চলো অভিযানে বিস্ফোরক সুকান্ত | RG Kar Protest