SSC GD Constable 2024 Registration: রয়েছে ২৬ হাজারেরও বেশি শূণ্য পদ, জেনে নিন কোথায় কিভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীরা আসাম রাইফেলস পরীক্ষা, ২০২৪-এ কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনী (CAPF), এসএসএফ এবং রাইফেলম্যানের (GD) জন্য কনস্টেবল (GD) জন্য এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট-এ গিয়ে আবেদন করতে পারেন।

deblina dey | Published : Nov 26, 2023 3:45 AM IST

স্টাফ সিলেকশন কমিশন (SSC) ২৪ নভেম্বর, ২০২৩-এ এসএসসি জিডি কনস্টেবল ২০২৪-এর রেজিস্টার প্রক্রিয়া শুরু করেছে। আগ্রহী প্রার্থীরা আসাম রাইফেলস পরীক্ষা, ২০২৪-এ কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনী (CAPF), এসএসএফ এবং রাইফেলম্যানের (GD) জন্য কনস্টেবল (GD) জন্য আবেদন করতে পারেন।

আবেদন করার শেষ তারিখ ৩১ ডিসেম্বর, ২০২৩ এবং অনলাইন পেমেন্ট করার শেষ তারিখ ১ জানুয়ারী, ২০২৪। এছাড়াও, ৪ জানুয়ারী এবং ৬ জানুয়ারী, ২০২৪ এ কারেকশন উইন্ডো খুলবে। যেখানে, কম্পিউটার ভিত্তিক পরীক্ষা ২০২৪ সালের ফেব্রুয়ারি-মার্চ মাসে হবে। এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-এ গিয়ে আবেদন করতে পারেন

এই এসএসসি জিডি কনস্টেবল ২০২৪ নিয়োগ ড্রাইভ বর্ডার সিকিউরিটি ফোর্স (BSF), সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF), সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (CRPF), ইন্দো তিব্বত বর্ডার পুলিশ (ITBP), সশস্ত্র সীমা বাল (SSB), সচিবালয়ের মাধ্যমে পরিচালিত হবে। নিরাপত্তা বাহিনী। ভারতীয় সশস্ত্র বাহিনীতে (SSF) কনস্টেবল (জেনারেল ডিউটি) এবং আসাম রাইফেলস (AR) রাইফেলম্যানের (জেনারেল ডিউটি) জন্য মোট ২৬,১৪৬ টি শূন্যপদ পূরণ করা হবে।

এসএসসি জিডি কনস্টেবল ২০২৪: কীভাবে আবেদন করবেন

১) প্রথমে SSC ssc.nic.in-এর অফিসিয়াল ওয়েবসাইটে যান৷

২) এর পরে এসএসসি কনস্টেবল জিডি পরীক্ষা ২০২৪ এর লিঙ্কে ক্লিক করুন।

৩) এখন নিজের নাম রেজিস্টার করুন এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন৷

৪) এর পরে আবেদনপত্রটি পূরণ করুন এবং আবেদনের ফি পরিশোধ করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।

৫) ফর্মের একটি হার্ড কপি বের করুন এবং ভবিষ্যতের জন্য এটি আপনার কাছে রাখুন।

Share this article
click me!