পরীক্ষার ফল দেখেই মাথা ঘুরে গেল ছাত্রের, অচৈতন্য অবস্থায় হাসপাতালে ভর্তি দশম শ্রেণীর পরীক্ষার্থী

ইউপি দশম শ্রেণীর বোর্ড পরীক্ষার ফলাফল সম্প্রতি প্রকাশিত হয়েছে। সেখানেই ৯৩.৫ শতাংশ নম্বর পেয়েছে এক ছাত্র। যা দেখে রীতিমত দিশেহারা হয়ে যায় ছাত্র।

 

Saborni Mitra | Published : Apr 24, 2024 5:17 AM IST

পরীক্ষায় ভাল ফলাফল দেখে রীতিমত আনন্দিত হয় পড়ুয়ার। অনেক সময় আশাতীত ফল হলে সেই আনন্দ আর ধরে রাখার মত থাকে না। তবে মোটের ওপর ৯০ শতাংশের বেশি যারা নম্বর পায় তারা যথেষ্টই খুশি হয়। অনেকটা ঠিক তেমনই হল মিরাটের এক ছাত্রের সঙ্গে। বোর্ড পরীক্ষায় ৯৩ শতাংশ নম্বর দেখেই জ্ঞান হারাল ছাত্র।

ইউপি দশম শ্রেণীর বোর্ড পরীক্ষার ফলাফল সম্প্রতি প্রকাশিত হয়েছে। সেখানেই ৯৩.৫ শতাংশ নম্বর পেয়েছে এক ছাত্র। যা দেখে রীতিমত দিশেহারা হয়ে যায় ছাত্র। এই অবস্থায় ছাত্রকে ভর্তি করা হয়েছে একটি হাসপাতালে। ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী পড়ুয়ার চিকিৎসা চলছে আইসিইউতে। চিকিৎসকদের কথায় বোর্ড পরীক্ষার ফলাফল নিয়ে রীতিমত চাপে ছিল পড়ুয়া। ফল প্রকাশের পর ৯০ শতাংশ নম্বর সে পেয়েছে এটা জানতে পেরেই অত্যাধিক আনন্দিত হয়েছিল। তারপরই জ্ঞান হারায়। অতিরিক্ত এক্সসাইটমেন্টের কারণেই জ্ঞান হারিয়ে বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

কাঞ্চনের বিয়ের পর কি এবার সাতপাকে বাধা পড়তে চলেছেন পিঙ্কি? কি বলছেন অভিনেত্রী

রিপোর্ট অনুযায়ী মিরাটের মহর্ষি দয়ানন্দ ইন্টার কলেজের ১৬ বছরের আনশুল কুমার ৯৩.৫ শতাংশ নম্বর পেয়েছে। আর সেই প্রচুর নম্বর দেখেই রীতিমত আনন্দে আত্মহারা হয়ে পড়ে আনশুল কুমার। তাতেই সে জ্ঞান হারায়। তবে রেজাল্টের আনন্দ পরিবারের কাছে রীতিমত ধাক্কা। খুশি হওয়ার পরিবর্তে অনশুলের স্বাস্থ্য নিয়ে চিন্তিত তার বাবা ও মা। পরিবার সূত্রের খবর বাড়িতেই জ্ঞান হারিয়েছিল সে। কিন্তু সেখানে পরিবারের সদস্যরা জ্ঞান ফেরাতে ব্যার্থ হওয়ায় শেষপর্যন্ত তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে।

অভিষেককে সরাসরি ফোনে দেখা করার আর্জি মুম্বই হামলার চক্রী রাজারামের, তৃণমূল নেতার বাড়ি রেইকিকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

উত্তর প্রদেশের ক্লাস টেন ও টুয়েল্ভের ফল প্রকাশ হয়েছিল গত ২০ এপ্রিল। ফলাফল জানান জন্য বোর্ড তার প্রয়াগরাজ অফিসে একটি সাংবাদিক সম্মেলনের ব্যবস্থা করেছিল। দুপুর ২টোর পরে সাংবাদিক বৈঠকও করে। সেখানেই জানিয়ে দেওয়া হয় ১০ শ্রেণীতে পাশের হার ৮৯.৫৫ শতাংশ। প্রথম হয়েছে শুভম ভার্মা। ও ১২ শ্রেণীতে পাশের হার ৮২.৬০ শতাংশ। প্রাচি নিগম দ্বিতীয় হয়েছে।

Narendra Modi: বিজেপির লক্ষ্য বাংলা দখল, দ্বিতীয় দফা ভোটের দিনে রাজ্যে প্রচারে নরেন্দ্র মোদী

 

Share this article
click me!