ICMR Jobs: ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ-এ শূন্যপদ, লিঙ্ক-সহ রইল বিস্তারিত বিবরণ

ICMR টেকনিশিয়ান অ্যাসিস্ট্যান্ট, ল্যাব অ্যাটেনডেন্ট, লোয়ার ডিভিশন ক্লার্কের মতো পদগুলির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলিতে নির্বাচিত প্রার্থীদের একটি চমৎকার বেতন প্যাকেজ দেওয়া হবে।

 

deblina dey | Published : Mar 4, 2024 4:30 AM IST / Updated: Mar 04 2024, 10:09 AM IST

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ-ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউট্রিশন (ICMR NIN) হায়দ্রাবাদ কিছু শূন্য পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। ICMR টেকনিশিয়ান অ্যাসিস্ট্যান্ট, ল্যাব অ্যাটেনডেন্ট, লোয়ার ডিভিশন ক্লার্কের মতো পদগুলির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলিতে নির্বাচিত প্রার্থীদের একটি চমৎকার বেতন প্যাকেজ দেওয়া হবে।

আপনি যদি একটি দুর্দান্ত চাকরি খুঁজছেন, তাহলে এখানে চাকরি পাওয়ার জন্য এটি একটি ভাল সুযোগ হতে পারে। এসব পদে আবেদন প্রক্রিয়া এখনো শুরু হয়নি। আপনি ইনস্টিটিউটের অফিসিয়াল ওয়েবসাইট, nin.res.in-এ নিয়োগের সংক্ষিপ্ত বিজ্ঞপ্তি দেখতে পারেন। এই নিয়োগ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ বিষয় জেনে নিন।
ইনস্টিটিউটের জারি করা সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "অনলাইন রেজিস্ট্রেশন/আবেদনের লিঙ্ক সহ বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তি www.nin.res.org এবং www.icmr.gov.in-এ ১০ মার্চ, ২০২৪ তারিখে বা তার পরে প্রকাশ করা হবে। আবেদনকারীরা বাধ্য। প্রয়োজনীয় যোগ্যতা মেনে চলার জন্য এবং বিজ্ঞাপনে উল্লিখিত দায়িত্বের প্রকৃতি অনুযায়ী সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য নির্বাচনের ক্ষেত্রে যে কোনও পরিবর্তন আমাদের ওয়েবসাইটে সংশোধনী বা সংযোজন আকারে পোস্ট করা হবে।"

ICMR-ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউট্রিশন, হায়দ্রাবাদ ভারত সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের স্বাস্থ্য গবেষণা বিভাগের অধীনে কাজ করছে। ইনস্টিটিউট সরাসরি নিয়োগের অধীনে পদগুলি পূরণের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন আমন্ত্রণ জানাচ্ছে।

ICMR NIN নিয়োগ ২০২৪- এ শূন্যপদের বিবরণ

টেকনিশিয়ান সহকারী: ৪টি পদ

টেকনিশিয়ান-১: ৯টি পদ

ল্যাব অ্যাটেনডেন্ট-১: ২১টি পদ

নিম্ন বিভাগ ক্লার্ক: ৬টি পদ

লাইব্রেরি ক্লার্ক: ১টি পদ

উচ্চ বিভাগ ক্লার্ক: ৭টি পদ

গ্রন্থাগার ও তথ্য সহকারী : ১টি পদ

সহকারী গ্রন্থাগার ও তথ্য কর্মকর্তা (ডেপুটেশনে): ১টি পদ

ICMR NIN নিয়োগ ২০২৪: এত বেতন দেওয়া হবে

টেকনিশিয়ান অ্যাসিস্ট্যান্ট লেভেল ৬ - টাকা ৩৫,০০০-১,১২,৪০০

টেকনিশিয়ান-১ লেভেল ২ – ১৯,৯০০ টাকা – ৬৩,২০০ টাকা

ল্যাব অ্যাটেনডেন্ট - ১ লেভেল ১ - ১৮,০০০ টাকা - ৫৬,৯০০ টাকা

Share this article
click me!