Recruitment: মাধ্যমিক পাশ করলেই মিলবে চাকরির সুযোগ, একাধিক পদে নিয়োগ অ্যাক্সিস ব্যাঙ্কে

মাধ্যমিক পাশ করলেই আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় হবে নিয়োগ। দেখে নিন কারা আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Dec 1, 2023 3:57 AM IST / Updated: Dec 01 2023, 09:32 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে বিপুল পরিমাণ কর্মী। ব্যাঙ্কে চাকরির সুযোগ পেতে চলেছেন প্রার্থীরা। কেমন মাধ্যমিক পাশ করলেই আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় হবে নিয়োগ। দেখে নিন কারা আবেদন করতে পারবেন।

শূন্যপদ

কাস্টমার সার্ভিস এগজিকিউটিভ অফিসার পদে হবে নিয়োগ।

আবেদনের যোগ্যতা

মাধ্যমিক পাশ করলেই আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম মাধ্যমিক হলেই আবেদন করা সম্ভব। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদনের নথি

আবেদনের জন্য কয়টি নথি প্রয়োজন। মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, আধার কার্ড বা ভোটার কার্ড, উচ্চমাধ্যমিকের পাস সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট যদি থাকে এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস জমা দিতে হবে।

বয়স

আবেদনকারীর নির্দিষ্ট বয়স থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৩৪-র মধ্যে। আপনার বয়স এই সীমার মধ্যে থাকলে এবং শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ হলে দেরি না করে আবেদন করে নিন।

বেতন

নির্বাচিত প্রার্থীর মাসিক বেতন হতে হবে ১৫,৫০০ থেকে ২২,৫০০ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি

আবেদন করার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সরাসরি অফিশিয়াল ওয়েব সাইটে গিয়ে আবেদন করতে পারবেন। অ্যাক্সেস ব্যাঙ্ক কিয়ার লিখে সার্চ করে নিন। চাকরি প্রার্থীরা এনসিএস-র অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করুন।

নিয়োগ পদ্ধতি

সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের আগে থেকে অনলাইন বা অফলাইনে আবেদন করতে হবে। প্রার্থীরা তাদের সমস্ত ডকুমেন্ট ও নিজস্ব বায়োজাটা নিয়ে হাজির হন ইন্টারভিউ দিতে। চাইলে অনলাইন ছাড়া ফোনেও যোগাযোগ করতে পারবেন। ৭০৭৬৫৮০১৬৫ নম্বরে যোগাযোগ করলে পেতে পারেন বাড়তি তথ্য। তাই দেরি না করে যোগাযোগ করুন। সঙ্গে আবেদন করতে পারেন অনলাইনে।  শীঘ্রই হবে নিয়োগ। বেসরকারি এই ব্যাঙ্কে নেওয়া হবে একাধিক কর্মী।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Recruitment: কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, দেখে নিন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন 

 

Share this article
click me!