রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, দেখে নিন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন

অনলাইন ও অফলাইন- উভয় ভাবেই আবেদন করা যাবে। এবার জেনে নিন কারা আবেদন করতে পারবেন। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে জেনে নিন কয়টি শূন্যপদ আছে।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 4:07 AM IST

ফের চাকরী প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে রাজ্য পুলিশে। রাজ্য পুলিশে অবসরপ্রাপ্তদের জন্য কর্মখালি। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে এমনই জানা গিয়েছে। অনলাইন ও অফলাইন- উভয় ভাবেই আবেদন করা যাবে। এবার জেনে নিন কারা আবেদন করতে পারবেন। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে জেনে নিন কয়টি শূন্যপদ আছে।

শূন্যপদ

রাজ্য পুলিশের টেলিকমিউনিকেশন বিভাগের জন্য হবে নিয়োগ। কর্মী নিয়োগ হবে ওয়্যারলেস অপারেটর পদে হবে নিয়োগ। মোট শূন্যপদ ২২টি। আবেদন করতে পারেন এই সকল পদের জন্য।

আবেদনে বয়স

প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে আবেদনকারীর বয়সের কথা উল্লেখ আছে। মোট শূন্যপদ রয়েছে ২২টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। আগামী বছর ৩১ অগস্ট পর্যন্ত এই পদে প্রার্থী নিয়োগ হবে। বিস্তারিত জানতে রাজ্য পুলিশের ওয়েব সাইট দেখে নিন।

বেতন

প্রতি মাসে নিযুক্তদের ১০,০০০ টাকা করে বেতন বা বর্তমান প্রাপ্ত পেনশনের জন্য বরাদ্দ অর্থের পরিমাণ বাদ দিয়ে পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদন করতে রাজ্য পুলিশের ওয়্যারলেস বিভাগ থেকে অবসরপ্রাপ্ত আধিকারিক বা কেন্দ্রীয় সরকারি/ সেনাবাহিনী/ নৌবাহিনী/ বিমানবাহিনী/ আধাসামরিক বাহিনী বা অন্যান্য পুলিশ বাহিনীর ওয়্যারলেস পার্সোনেল হতে হবে। সঙ্গে শারীরিক ও মানসিক সুস্থতা থাকা প্রয়োজন।

আবেদন পদ্ধতি

অনলাইন ও অফলাইন- উভয় ভাবেই আবেদন করা যাবে। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। তেমনই বিজ্ঞপ্তি অনুসারে প্রয়োদনীয় নথি সহ উল্লিখিত ঠিকানায় চিঠি পাঠাতে পারেন। আবেদনের শেষ তারিখ ৮ ডিসেম্বর। এরপর প্রার্থী বাছাই হবে। প্রার্থী বাছাই হবে ইন্টারভিউ-র মাধ্যমে। বিস্তারিত জানতে রাজ্য পুলিশের ওয়েব সাইটে চোখ রাখুন। আপনি এই পদের যোগ্য হলে দেরি না করে আবেদন করে ফেলুন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

পুলিশের গোয়েন্দা বিভাগে নিয়োগ, ৯৯৫ টি শূন্যপদ, জেনে নিন আবেদনের প্রক্রিয়া

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ, জেনে নিন কোথায় হবে নিয়োগ, শূন্যপদ কয়টি

 

Share this article
click me!