Recruitment: কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

নিয়োগ হবে কেন্দ্রীয় সংস্থায়। কেন্দ্রীয় সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে রয়েছে একাধিক শূন্যপদ। জেনে নিন কারা আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Nov 30, 2023 4:02 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে কেন্দ্রীয় সংস্থায়। কেন্দ্রীয় সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে রয়েছে একাধিক শূন্যপদ। জেনে নিন কারা আবেদন করতে পারবেন।

শূন্যপদ

কেন্দ্রীয় সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি এল প্রকাশ্যে। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে ১৪টি পদে হবে নিয়োগ। এন্ডোক্রিনোলজিস্ট, ডার্মাটোলজিস্টস, কার্ডিয়োলজিস্ট, অপথ্যালমোলজিস্ট, ইএনটি, অর্থোপেডিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান, সোনোলজিস্ট, ডেন্টিস্ট, শিফট ডিউটি মেডিক্যাল অফিসার এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে হবে নিয়োগ। শূন্যপদে নিয়োগ হবে ইন্টারভিউ দ্বারা। এন্ডোক্রিনোলজিস্ট, ডার্মাটোলজিস্টস, কার্ডিয়োলজিস্ট, অপথ্যালমোলজিস্ট, ইএনটি, অর্থোপেডিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান, সোনোলজিস্ট, ডেন্টিস্ট এই সকল পদে আংশিক সময় এবং শিফট ডিউটি মেডিক্যাল অফিসার ও জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে পূর্ণ সময়ের জন্য কাজ করতে হবে। আংশিক সময়ের পদগুলোতে চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। তারপর তাদের কাজের মেয়াদ বাড়বে। পূ্র্ণ সময়ের পদগুলোতে প্রথম এক বছরের জন্য কর্মী নিয়োগ হবে। নিযুক্তদের পোস্টিং হবে মধ্যপ্রদেশের গুনা জেলার বিজপুররে গেইল-র হাসপাতালে।

বেতন

এন্ডোক্রিনোলজিস্ট, ডার্মাটোলজিস্টস, কার্ডিয়োলজিস্ট, অপথ্যালমোলজিস্ট, ইএনটি, অর্থোপেডিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান, সোনোলজিস্ট, ডেন্টিস্ট-সহ একাধিক পদে হবে নিয়োগ। নিযুক্তদের প্রতি ঘন্টায় ২৫০০ টাকা থেকে শুরু করে প্রতি মাসে ৯৩,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে। এছাড়াও মিলবে বাড়তি সকল সুযোগ সুবিধা। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

যোগ্যতা

বিভিন্ন পদে হবে নিয়োগ। গ্র্যাজুয়েশন বা ডিপ্লোমা বা পোস্ট গ্র্যাজুয়েশন বা ডক্টরেট থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি

কেন্দ্রীয় সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ হবে ইন্টারভিউ দ্বারা। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। যোগ্যতা অনুসারে আবেদন করতে পারেন। প্রকাশ্যে আসা বিজ্ঞাপ্তিতে বয়সের কোনও বয়সের উল্লেখ নেই।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, দেখে নিন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন

পুলিশের গোয়েন্দা বিভাগে নিয়োগ, ৯৯৫ টি শূন্যপদ, জেনে নিন আবেদনের প্রক্রিয়া

 

Share this article
click me!