BECIL Recruitment 2022- ৫০০ শূন্যপদে নিয়োগ করবে দেশের এই সংস্থা, কোথায় এবং কীভাবে আবেদন করবেন


আগ্রহীরা অফিসিয়াল ওয়েবসাইট becil.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

Web Desk - ANB | Published : Jan 19, 2022 5:04 AM IST

 

শতাব্দী কর, প্রতিবেদক- মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (Broadcast Engineering Consultants India Limited)। প্রতিষ্ঠানের  পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে ইনভেস্টিগেটর (Investigator) এবং সুপারভাইজার (Supervisor) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা অফিসিয়াল ওয়েবসাইট becil.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

BECIL Recruitment 2022: আবেদনের তারিখ

বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য নাম আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ২৫ জানুয়ারি, ২০২২ তারিখের ১১টা বেজে ৫৯ মিনিটের মধ্যেই আবেদনপত্র জমা করতে হবে। প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র জমা করত হবে। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। 

ভারতের যে কোনও প্রান্তের প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে সক্ষম।

BECIL Recruitment 2022: নিয়োগ সংক্রান্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (Broadcast Engineering Consultants India Limited)

পদের নাম: ইনভেস্টিগেটর এবং সুপারভাইজার

শূন্যপদের সংখ্যা: ৫০০টি

শূন্যপদের বিবরণ:

ইনভেস্টিগেটর- ৩৫০টি পদ

সুপারভাইজার- ১৫০টি পদ

BECIL Recruitment 2022: আবেদনের যোগ্যতা

ইনভেস্টিগেটর- প্রার্থীদের যে কোনও বিষয়ে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।

সুপারভাইজার- প্রার্থীদের যে কোনও বিষয়ে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।

BECIL Recruitment 2022: বয়সসীমা

উভয় পদের ক্ষেত্রে প্রার্থীদের বয়সসীমা ৫০ বছরের বেশি হওয়া কাম্য নয়। 

BECIL Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

নির্বাচন প্রক্রিয়া সাক্ষাৎকারের মাধ্যমে অনুষ্ঠিত। স্ক্রীনিং এবং চূড়ান্ত নির্বাচনের জন্য সাক্ষাৎকার নেওয়া হবে। যদি প্রতিষ্ঠান মনে করে লিখিত পরীক্ষা নেওয়ার প্রয়োজন রয়েছে তবে তা নোটিশের মাধ্যমে আবেদনকারীদের অবহিত করে দেওয়া হবে। সে ক্ষেত্রে লিখিত পরীক্ষাটি অনলাইন বা অফলাইন যে কোনও ভাবে পরিচালিত হতে পারে।

BECIL Recruitment 2022: আবেদন ফি

জেনারেল এবং ওবিচি ক্যাটাগরির প্রার্থী, প্রাক্তন চাকরিজীবীদের জন্য আবেদন ফি ৫০০ টাকা, তফসিলি জাতি ও উপজাতি, অর্থনৈতিক ভাবে অনগ্রসর প্রার্থী এবং শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৩৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

উল্লিখিত পদে আবেদন ইচ্ছুক প্রার্থীরা আবেদনের বিষয়ে আরও অধিক জানতে এই বিশদ বিজ্ঞপ্তির লিঙ্কে https://www.becil.com/uploads/vacancy/c79c96ccf8d70bbb4780262f34038e80.pdf গিয়ে দেখতে পারেন।

আরও পড়ুন: Saraswat Bank Recruitment 2021- ৩০০ শূন্যপদে অফিসার নিয়োগ করবে রাজ্যের এই ব্যাংক, আজই আবেদন করুন

আরও পড়ুন: ESI Corporation Recruitment 2021- ১,১২০ শূন্যপদে অফিসার নিয়োগ করবে দেশের এই নামী কম্পানি! আজই আবেদন করুন

আরও পড়ুন: NTPC Recruitment 2021- মাসিক ১ লক্ষ ২০ হাজার টাকা বেতনে ল অফিসার নিয়োগ করবে এই সংস্থা

আরও পড়ুন: ESIC recruitment 2021- ৩০০০ শূন্যপদে নিয়োগ করবে এই নামী সংস্থা, জানুন কোথায় এবং কীভাবে আবেদন করবেন

Share this article
click me!