PNB Peon Recruitment 2022- পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের অধীনে প্রচুর নিয়োগ, আবেদনের শেষ দিন ২৮ মার্চ

আগ্রহীরা ওয়েবসাইট www.pnbindia.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 

Web Desk - ANB | Published : Mar 20, 2022 7:50 AM IST / Updated: Mar 20 2022, 02:29 PM IST

শতাব্দী কর-প্রতিবেদকঃ- সরকারী চাকরি করার পরিকল্পনা করছেন এমন প্রার্থীদের জন্য দারুন সুযোগ রয়েছে। প্রচুর সংখ্যক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank)। প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে পিওন (Peon) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা ওয়েবসাইট www.pnbindia.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
PNB Peon Recruitment 2022: আবেদনের তারিখ

বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ২৮ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের প্রেস্ক্রাইব ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। ভারতের যে কোনও প্রান্তের প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে সক্ষম।

আরও পড়ুন, IRCON Recruitment 2022- ইন্ডিয়ান রেলওয়েতে প্রচুর নিয়োগ, আবেদনের শেষ দিন ১২ মার্চ

PNB Peon Recruitment 2022: নিয়োগ সংক্রান্ত তথ্য


প্রতিষ্ঠানের নাম: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank)
পদের নাম: পিওন
শূন্যপদের সংখ্যা: ৩৬টি
পূর্ব বর্ধমান - ৮টি পদ
বীরভূম - ৭টি পদ
পূর্ব চম্প্রান - ৫টি পদ
পশ্চিম চম্পারন - ২টি পদ
গোপালগঞ্জ- ৩টি পদ
সিওয়ান - ১০টি পদ
সীতামণি- ১টি পদ


প্রার্থীরা নীচে স্ক্রোল করে শিক্ষাগত যোগ্যতা, বেতন, বয়স সীমা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ দেখতে পারেন।

PNB Peon Recruitment 2022: বেতন
নিয়গ পরবর্তীতে প্রার্থীদের মাসিক ১৪৫০০ টাকা থেকে ২৮১৪৫ টাকা বেতন দেওয়া হবে। 
PNB Peon Recruitment 2022: বয়সসীমা
পিয়ন পদে আবেদন করতে চাইছেন এমন প্রার্থীদের বয়স ন্যূনতম ১৮ বছর হতে হবে এবং সর্বোচ্চ ২৪ বছরের বেশি হোয়া কাম্য নয়।
PNB Peon Recruitment 2022: শিক্ষাগত যোগ্যতা
প্রার্থীদের যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের ইংরেজিতে নূন্যতম লেখা ও পড়ার জ্ঞান থাকতে হবে। স্নাতক পাসরা উল্লিখিত পদে আবেদনের যোগ্য নন।

PNB Peon Recruitment 2022:  আবেদন পদ্ধতি

যোগ্য এবং আগ্রহীরা পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট মারফৎ আবেদন করতে পারেন।
অনলাইনে আবেদন শেষ হলে প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট ও সার্টিফিকেট প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়, “Dy. Circle Head- Support, HRD Department, Punjab National Bank, Circle Office, Burdwan, 2 nd Floor, Sree Durga Market, Police Line Bazar, GT Road, Burdwan – 713103”। বিশেষ ভাবে মনে রাখা প্রয়োজন আবেদনপত্র পাঠানোর শেষ দিন ২৮ মার্চ ২০২২।
ইচ্ছুক প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা ও অন্যান্য নানান বিষয় জানতে এখানে প্রদত্ত লিঙ্কটি https://www.pnbindia.in/ViewTenderEauction.aspx?type=Tender&tenid=BOII5FUynjpl5RZJJ8nW1g==&fileid=Jj7CYxMuGjXvth8TquOuUA এবং https://www.pnbindia.in/ViewTenderEauction.aspx?type=Tender&tenid=mELirpUhRYksFj7k8/XBcQ==&fileid=Jj7CYxMuGjXvth8TquOuUA== ব্যবহার করতে পারেন।

Share this article
click me!