মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভোটের সকালে উত্তাল বিধাননগর, কাঠগড়ায় তৃণমূল

 

  • ভোটের সকালে উত্তাল বিধাননগর বিধানসভা  
  •  ভোট দেওয়া নিয়েই তৃণমূল-বিজেপি সংঘর্ষ  
  •  তীব্র উত্তেজনা , এলাকায় নেমেছে কেন্দ্রীয় বাহিনী 
  • ঘটনাস্থলে আসেন বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত 

Ritam Talukder | Published : Apr 17, 2021 6:28 AM IST / Updated: Jun 01 2021, 03:48 PM IST

ভোটের সকালে উত্তাল বিধাননগর বিধানসভা কেন্দ্রের শান্তিনগর এলাকা। ভোট দেওয়া নিয়েই বাধে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। শুরু হয় ইট-বৃষ্টি। ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা , এলাকায় নেমেছে কেন্দ্রীয় বাহিনী। এমনকি এক মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মারেরও অভিযোগ উঠেছে। 

 

আরও পড়ুন, কামারহাটিতে বুথের ভিতরেই BJP-র পোলিং এজেন্টের মৃত্যু, কেন হাসপাতালে নিতে দেরি হল, তলব কমিশনের 

 

বিধাননগর বিধানসভা কেন্দ্রের শান্তিনগর এলাকায় উত্তজনা ছড়ানোর মূলকে তৃণমূলকে দায়ী করেছে গেরুয়া শিবির। গেরুয়া শিবিরের অভিযোগ, তাঁদের কর্মীদেরকে বুথে যেতে বাঁধা দিচ্ছে তৃণমূল। এরপরেই ভোট দেওয়া নিয়েই বাধে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। ছোড়া হয় ইট-পাথর। এমননকি ছাড়া হয়নি মহিলাদেরও। এক মহিলাকে রীতিমত রাস্তায় নামিয়ে বেধড়ক মারধরও করা হয়েছে বলে খবর। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসেন বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত। এরপরেই ওই এলাকা নিয়ন্ত্রন করতে নামানো হয় বিশাল বাহিনী।

 

আরও পড়ুন, ভোট কেন্দ্রে যেতে বয়স্কদের বিনামূল্যে ক্যাব পরিষেবা, মিলবে ৪০০ টাকা, বড় পদক্ষেপ কমিশনের 

 

তবে শুধু বিধাননগরেই নয় পঞ্চম দফা ভোটের সকালে আরও একাধিক হিংসার ঘটনা ঘটেছে। কল্যানীতে বিজেপি নেতার বাড়ির কার্ণিশে উদ্ধার হয়েছে তাজা বোমা। পাশাপাশি কল্যাণীর কাঁটাগঞ্জে বুথ সভাপতিকে মারধোরের অভিযোগ উঠেছে। এদিকে মিনাখাঁয় রহস্যজনকভাবে উধাও বিজেপি এজেন্ট। অনেক চেষ্টা করেও মিলছে না খোঁজ।ফুলবাড়ি এবং রাজগঞ্জে বিজেপি এজেন্টকে বুথে ঢুকতেও বাধা দেওয়া হয়েছে। আর বারবার সেই অভিযোগ তৃণমূলের বিরুদ্ধেই উঠে আসছে।

 
 

Share this article
click me!