দিদি থেকে আন্টি হলেন মমতা, কটাক্ষ করে আর কী কী বললেন নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর প্রতিপক্ষ শুভেন্দু

  • নন্দীগ্রামে সাংবাদিকদের মুখোমুখি শুভেন্দু 
  • মমতাকে নিশানা করেন তিনি 
  • বললনে মোদী আসবেন এই রাজ্যে 
  • মমতাকে আন্টি বলেও সম্বোধন করেন তিনি 
     

Asianet News Bangla | Published : Apr 1, 2021 5:27 AM IST

সকাল থেকেই প্রচারের সমস্ত স্পট লাইট নিজের দিকে টেনে নিয়েছেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। সকাল থেকেই বেরিয়ে পড়েছিলেন তিনি। নিজের কেন্দ্রে ভোটও দেন তিনি। আর তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তোপ দাগেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।  শুভেন্দু মমতাকে আন্টি বলে সম্বোধন করে শান্ত থাকার পরামর্শ দেন। 

শুভেন্দু অধিকারী জাতীয় সংবাদ মাধ্যমের উপস্থিতিতে হিন্দিতে বলেন, '৬৬ বছর, আন্টি। আন্টিকে একটু শান্ত থাকতে হবে। সংযত থাকতে হবে। গুন্ডাগিরি চলবে না। উন্নয়ন জিতবে। আর তোষণের রাজনীতি পরাজিত হবে।' ৫০-এ শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিয়ে বলেন আগামী ২ মে ভোটের ফল প্রকাশের দিনে এই রাজ্যের উপস্থিত থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলা ভারতে একটি অংশ বলেও মন্তব্য করেন শুভেন্দু।  শুভেন্দু আরও বলেন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মমতা বন্দ্যোপাধ্যয় একাধিকবার অশালীন মন্তব্য করেছে। কিন্তু এদিন তিনি কিছুটা হলেও সংযম দেখিয়েছেন। তিনি ৬৬ বছরের আন্টি। 


শুভেন্দু অধিকারী এদিন সকাল থেকেই নন্দীগ্রামের বাসিন্দাদের নির্ভয়ে ভোট দানের পরামর্শ দিয়েছেন। তিনি বলেন ভোটের ফল প্রকাশের পরেও  রাজ্যে শান্তি বজায় রাখার জন্য কেন্দ্রীয় বাহিনী যাতে আরও বেশি দিন থাকে তারও অনুরোধ করা হবে। সংবাদ মাধ্য়মের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, মুখ্যমন্ত্রী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেছেন বলেও অভিযোগ করেন শুভেন্দু। উদাহরণ হিসেবে তিনি তুলে ধরেন হুগলিতে নির্বাচনী প্রচারে গিয়ে তিনি নন্দীগ্রামের কথা বলেছেন।

বৃহস্পতিবার সকাল থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাচ্ছিল শুভেন্দু অধিকারীকে। ট্রেডমার্ক সাদা কুর্তা ও পায়জামা পরেই বেরিয়েছিলেন। ভোট দিতে যান স্থানীয় অনুগামীর বাইকে চড়ে। আরও পাঁচটা সাধারণ নাগরিকের মতই। এদিন তাঁর গলায় ছিল গেরুয়া উত্তরীয়। আর গেরুয়া তিলকও কেটেছিলেন তিনি। 

Share this article
click me!