স্বাস্থ্যকর্মীদের জন্য খাবারের সরঞ্জাম, নিজেই কিচেনে খাবারের মান চেখে দেখছেন ভাইজান

  • মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ানক হচ্ছে 
  • সাধ্যমত সাাহায্য করছেন সেলেবরা 
  • স্বাস্থ্যকর্মীদের খাবারের ব্যবস্থা করলেন সলমন 
  • নিজেই সেই খাবার চেখে পরীক্ষা করে নিলেন ভাইজান 

Jayita Chandra | Published : Apr 28, 2021 10:13 AM IST

মহারাষ্ট্রে ক্রমেই করোনা পরিস্থিতি জটিল হয়ে উঠছে। এই মুহূর্তে ১২ কোটি ভ্যাকসিনের দাবি করেছেন স্বাস্থ্য মন্ত্রক। করোনার প্রথম ঢেউয়ে সাধ্য মত সাহায্যের হাত বাড়াতে দেখা গিয়েছিল বিটাউনের প্রথম সারির তারকাদের। এবারও তার ব্যতিক্রম হল না। আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এলেন সলমন খান। স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যবস্থা করলেন খাবারের। 

আরও পড়ুন- করোনার কবলে এবার পরিচালক কৌশিক গঙ্গোাধ্যায়, বাড়িতেই হলেন কোয়ারেন্টাইন 

লকডাউনের জেরে বন্ধ দোকান-পাঠ। ডাক্তার থেকে স্বাস্থ্যকর্মী ২৪ ঘণ্টা ব্যস্ত রয়েছেন রোগীদের সুস্থ করার তাগিদে। তাদের মুখেই সময়ে সময়ে খাবারটা তুলে দিতে এবার উদ্যোগী হয়ে উঠলেন ভাইজান। তাঁর গাড়ি ঘুরে বেড়াচ্ছে গোটা শহর। সেখানে পাওয়া যাচ্ছে বড়া পাও, জুস, ইডলি, পাওভাজি, কেক, বিস্কুট, চা, জল প্রভৃতি। আগামী ১৫ মে পর্যন্ত এই গাড়ি গোটা শহরে ঘুরে বেড়াবে। 

 

 

এই খাবারের গুণমান নিয়ে কোনও রকমের ঝুঁকি নিতে নারাজ সলমন, কারণ স্বাস্থ্যকর্মীদের সুরক্ষিত থাকাটাই এখন একান্ত কাম্য। সেই কারণেই তিনি সোজা পৌঁচ্ছে গেলেন রান্না ঘরে। ঘুরে দেখলেন সেখানকার ব্যবস্থা। এমন কি এক চামচ খাবার তুলে খেলেনও, যাতে খাবারের মান নিয়ে কোনও প্রশ্নই না উঠে। মুহূর্তে ভাইজানের এই নমানবিক ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

Share this article
click me!