সোনু সুদের নামে ভুয়ো অ্যাকাউন্ট, মুড়ি-মুরকির মত জমা পড়ছে টাকা, তড়িঘড়ি সতর্ক করলেন অভিনেতা

  • অসহায়ের সহায় সোনু সুদ
  • হাজার হাজার মানুষের পাশে অভিনেতা 
  • সাহায্যের জন্য সকলেই দিচ্ছেন ফান্ডে অনুদান
  • এরই মাঝে ভুয়ো অ্যাকাউন্ট ছড়িয়ে পড়ল সর্বত্র

Jayita Chandra | Published : May 17, 2021 8:30 AM IST

সাধারণের কাছে এখন সোনু এখন ভগবান। তাই তাঁর দুয়ারেই সাধারণ মানুষ বর্তমানে ভিড় জমাচ্ছেন। চোখের জল ও মনে ভরসা আশা নিয়ে সকলেই নিজেদের আর্জি জানাতে ছুঁটে যাচ্ছেন সোনুর কাছে। না এক দিন কিংবা দুদিনের সাহায্য নয়, টানা এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সোনু সুদ। প্রতিটা মুহূর্তে মানুষের আর্জি ও আবেদনে সাড়া দিয়েছেন তিনি। তাই তিনিই এখন সাধারণের ভরসা। 

আরও পড়ুন- চুঁচুড়ার ছোট্ট তিতলির কাতর আর্তনাদ, 'বাবাকে বাঁচাও', ভিডিও দেখেই তড়িঘড়ি তৎপর দেব 

সম্প্রতি সেই ছবি উঠে এলো সকলের সামনে। সোনু সুদের বাড়ির সামনে সোশ্যাল ডিস্টেন্স মেনেই দাঁড়িয়ে আছেন বহু মানুষ। কারুর হাতে প্রেসক্রিপশন, কারুর হাতে চিঠি, কেউ চাইছে একটা বেড, কেউ অক্সিজেন, কেউ আবার একটা চাকরি। কাউকে ফিরিয়ে দিতে নারাজ সোনু। নিজে বাড়ি থেকে বেরিয়ে সকলের সঙ্গে দেখা করছেন তিনি। সেই ছবি ধরা পড়েছিল ফ্রেমে। দিন-রাত কাজ করছে তাঁর টিম। 

 

 

তবে এই সাহায্য আসছে কোথা থেকে! হাজার হাজার মানুষ এখন সোনু সুদ ফাণ্ডে দান করছেন অর্থ। সেই টাকাতেই মানুষকে সাহায্য করছেন অভিনেতা। তাই সকলেই সোনুর নামে টাকা দিতে রাজি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল ভুয়ো অ্যাকাউন্ট। সেখানেই জমা পড়ছে টাকা। চোখে পড়তেই সকলকে সতর্ক করলেন অভিনেতা। মুহূর্তে ভাইরাল পোস্ট। 

Share this article
click me!