করোনা আক্রান্ত কর্মীর মৃত্যু, বিক্ষোভে উত্তাল চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতাল

  • করোনা রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা
  • সিভিল ডিপার্টমেন্ট-হাউসকিপিং কর্মীদের মারামারি
  • নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠানের ঘটনা
  • ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় কেএলসি থানার পুলিশ

Asianet News Bangla | Published : May 25, 2021 7:17 AM IST / Updated: May 25 2021, 12:49 PM IST

চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে উত্তেজনা। হাসপাতালেরই হাউসকিপিং কর্মী করোনা আক্রান্ত হওয়ায় ভর্তি হয়েছিলেন চিত্তরঞ্জনে। সেই করোনা রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মঙ্গলবার সকালে। সিভিল ডিপার্টমেন্ট ও হাউসকিপিং ডিপার্টমেন্টের কর্মীদের সাথে মারামারির ঘটনা ঘটে হাসপাতালের গেটের সামনে। ঘটনা নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠান (CNCI) এর। ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় কেএলসি থানার পুলিশ। 

ওই হাসপাতালের হাউসকিপিং কর্মী ভাস্কর চক্রবর্তী পশ্চিম চৌবাগার বাসিন্দা। তিনি বেশ কয়েকদিন আগে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয় চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল। সোমবার সন্ধ্যায় তিনি মারা যান। অভিযোগ চিকিৎসার গাফিলতির কারণে তিনি মারা গিয়েছেন। 

Latest Videos

মঙ্গলবার সকালে হাউসকিপিং কর্মীরা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাতে গেলে অভিযোগ সেই সময় হাসপাতালের সিভিল ডিপার্টমেন্টের কর্মীরা এসে ঝামেলা করে। হাউসকিপিংয়ের কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ।  তাদের মারধর করা হয়। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কেএলসি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত গতমাসে করোনা সংক্রমমের সংখ্যা চার লক্ষের গণ্ডি পেরিয়েছিল। ঝড়ের বেগে ছড়িয়ে পড়া এই মারণ ভাইরাস হু-হু করে কারছিল সাধারণ মানুষের রাতে ঘুম। সেই পরিস্থিতিতেই কীভাবে সংক্রমণ ঠেকানো যায় তা নিয়ে রাত-দিন এক করে বিভিন্ন মহলে চলছিল পর্যালোচনা। বেশ কয়েকটি রাজ্য বেছে নিয়েছে লকডাউনের রাস্তা। মিলছে না সঠিক পরিষেবা, মিলছে না অক্সিজেন, সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়তে থাকায় ঘুম উড়েছিল ডাক্তারদেরও। তবে সেই সংখ্যা বর্তমানে বেশ কিছুটা কমের দিকে।

সুখবর, টানা ৪০ দিন পর করোনা সংক্রমণের সংখ্যা দৈনিক কমে নামল ২ লক্ষের নীচে। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্তের সংখ্যা নেমে এলো অনেকটাই। মোট আক্রান্ত হয়েছে এদিন ১ লক্ষ ৯৬ হাজার ৪২৭ জন। ফলে সামান্য বাড়লেও স্বস্তিতেই রয়েছে সংখ্যা। তবে সেই হারে কমছে না মৃত্যুর হার। গত সোমবার করোনা প্রাণ কেড়েছে ৩ হাজার ৫১১ জনের। এখনও পর্যন্ত ভারতে করোনা পরীক্ষা করা হয়েছে ৩৩,২৫,৯৪,১৭৬ জনের। গত ২৪ ঘণ্টায় ২০,৫৮,১১২ জনের নমুনা পরীক্ষা করা হয়, যার মধ্যে আড়াই লাখ পজিটিভ। 

Share this article
click me!

Latest Videos

ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বিস্ফোরক হিরণ! শুনলে চমকে যাবেন! | Hiran Chatterjee | Ghatal | Dev TMC MP
এখন ঝলমলে আকাশ, কিন্তু মহালয়ার দিন থেকে শুরু হবে তাণ্ডব! বড় আপডেট | West Bengal Weather Update
'মহিলারা বাড়িতে একা থাকলে TMC'র লোকেরা আসলে দরজা খুলবেন না' কেন? Suvendu Adhikari নিজেই জানালেন
'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari
'গদ্দার হঠাও ভাঙড় বাঁচাও' | Saayoni Ghosh #shorts #tmc #bhangar #saayonighosh