অভিনব পদক্ষেপ, বিনামূল্য টিকা কর্মসূচির উদ্যোগ জি বাংলার

  • অভিনব উদ্যোগ জি বাংলার 
  • বিনামূল্য টিকা দেওয়া হবে 
  • সংস্থার সঙ্গে যুক্তদেরও টিকা প্রদান 
  • ৭ জুন থেকে শুরু কর্মসূচি 
     

Asianet News Bangla | Published : Jun 6, 2021 4:19 PM IST / Updated: Jun 06 2021, 09:52 PM IST

অভিনব উদ্যোগ গ্রহণ করেছে জি বাংলা। সংস্থার পক্ষ থেকে বিনামূল্য টিকা প্রদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জি বাংলার পক্ষ থেকে জানান হয়েছে, মহামারির এই পরিবেশ বিশাল ব্যাঘাত তৈরি করেছে। এই সংকটময় পরিস্থিতি থেকে বেরিয়ে আসার একমাত্র রাস্তাই হল সকলকে করোনাভাইরাসের টিকা দেওয়া। আর সেই কারণেই জি বাংলা তাদের বিভিন্ন প্রকল্পের সঙ্গে যুক্ত শিল্পী,, কলাকুশলী, প্রযুক্তিবিদ, প্রডাকশন হাউস ক্রু, ব্যবসায়ী সহযোগী ও অংশীদারদের টিকা দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছে। প্রথম পর্বে আগামিকাল অর্থাৎ সোমবার ( ৭ জুন) টিকা দেওয়া হবে। দ্রুততার সঙ্গে সকলকে টিকা দেওয়ার জন্যই এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলেও জানান হয়েছে সংস্থার পক্ষ থেকে। 

জি বাংলার পক্ষ থেকে আরও জানান হয়েছে টেলি দুনিয়ায় দায়িত্ব প্রাপ্ত একটি প্রতিষ্ঠান। আর সেই কারণেই সংস্থার সঙ্গে যুক্ত সদস্য বা কর্মীদের স্বাস্থ্য ও সুরক্ষার ওপর বিশেষ গুরুত্ব দিতে বাধ্য তারা। তাই সংস্থার সঙ্গে যুক্ত সকলকেই বিনামূল্যে টিকা প্রদান করার মত গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সংস্থার পূর্ব ক্লাস্টার হেড সম্রাট ঘোষ এই মর্মে একটি বিবৃতি জারি করেছেন। 

সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে, সল্টলেক নিউটাউনে মূল অফিস মিডিয়া সিটির দশম তলায় টিকা প্রদান করা হবে। প্রথম দফার টিকা দেওয়া হবে আগামী ৭ জুন।

Share this article
click me!