ক্যান্সারের পর এবার করোনা মুক্তিতে গোমূত্র অমূল্য, বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুরের দাবি

  • গোমূত্রে সারে যাবে করোনা 
  • দাবি বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুরের 
  • গোমূত্র নিজেও নিত্যদিন পান করেন
  • জানিয়েছেন তিনি 
     

Asianet News Bangla | Published : May 17, 2021 4:14 PM IST

গোমূত্র জীবনদায়ী। করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করে। আরও একবার বললেন মধ্যপ্রদেশের বিজেপি সাংসাদ প্রজ্ঞা ঠাকুর। শুধু বললেন বলে বলাভুল হবে একই সঙ্গে তিনি নিজের উদাহরণ তুলে ধরেন। প্রজ্ঞা ঠাকুর বলেন, তিনি প্রত্যেক দিন গোমূত্র পান করেন। তাই তাঁর করোনা নেই। তিনি আরও পবলেন 'আমরা যদি প্রত্যেক দিন দেশী গোমূত্র পান করি তাহলে ফুসফুসে করোনা সংক্রমণ হবে না।' তিনি আরও বলেছেন তিনি নিজে কোনও ওষুধ খান না গোমূত্র পান করেই সুস্থ থাকেন বলেও জানিয়েছেন তিনি। 

দিন কয়েক আগেই বিজেপি উত্তর প্রদেশের এক এক বিধায় গোমূত্র পান করে করোনা দূর করার পরামর্শ দিয়েছিলেন। এবার সামনে এল প্রজ্ঞা ঠাকুরের নিদান। যা নিয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ করেছেন চিকিৎসক ও বিশেষজ্ঞরা। বর্তমানে দেশে করোনা সংকট বাড়ছে। এই পরিস্থিতিতে সঠিক চিকিৎসার মাধ্যমেই মানুষকে বাঁচানোর জন্য প্রাণপাত করছেন চিকিৎসকরা। কিন্তু এজাতীয় মন্তব্য বিরূপ প্রতিক্রিয়া তৈরি করতে পারে বলেও মনে করা হচ্ছে। 

তবে এটাই প্রথম নয়। এর আগেই বিজেপি সাংসদ জানিয়েছিলেন তাঁর ক্যান্সার সারিয়ে গোমূত্র আর গোবর। এই দুটি উপকরণের যৌথ ব্যবহার তাঁর মারণ রোগ সারিয়ে দিয়েছিল বলেও জানিয়েছেন তিনি। যদিও জানা যায় প্রজ্ঞা ঠাকুরের ক্যান্সের চিকিৎসা হয়েছিল দিল্লির একটি হাসপাতালে। একই সঙ্গে এটাও সত্যি যে তিনি ২০২০ সালে ডিসেম্বরে করোনার নমুনা নিয়ে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 
 

Share this article
click me!