করোনা টিকার নয়, দেশ রাহুল গান্ধীর পরিপক্কতার অভাব বোধ করে, কটাক্ষ কেন্দ্রের

করোনা ভ্যাকসিন নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে কড়া জবাব দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য। রবিবার রাহুল গান্ধীর টুইট বার্তার জবাব দিতে গিয়ে সুর চড়ান তিনি।

Parna Sengupta | Published : Aug 1, 2021 11:41 AM IST

করোনা ভ্যাকসিন নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে কড়া জবাব দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য। রবিবার রাহুল গান্ধীর টুইট বার্তার জবাব দিতে গিয়ে সুর চড়ান তিনি। এদিন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী বলেন ভ্যাকসিন নিয়ে কেন্দ্র সরকারের কাজের সমালোচনা নয়, বরং প্রশংসা করা উচিত কংগ্রেসের। কারণ জুলাই মাসে ভারতে ১৩কোটিরও বেশি টিকা দেওয়া হয়েছে। 

এদিন রাহুল গান্ধীর সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সব কাজের খুঁত না ধরে গঠনমূলক সমালোচনা করতে পারা উচিত। অগাষ্ট মাসে ভ্যাকসিন দেওয়ার গতি আরও বাড়াতে চলেছে কেন্দ্র। এই গতি অর্জনের জন্য দেশের স্বাস্থ্যকর্মীদের জন্য প্রশংসা প্রাপ্য। তা না করে রাহুল গান্ধী সমালোচনা করছেন। 

এর আগে রাহুল গান্ধী একটি টুইট করেন। সেখানে তিনি বলেন, জুলাই মাস চলে গেল, অথচ দেশের ভ্যাকসিনের আকাল গেল না। 

এদিন রাহুলের সমালোচনা করে মনসুখ মান্ডব্য বলেন রাহুল গান্ধী নিজেই জুলাই মাসে টিকা পেয়েছেন। তার মানে যে ১৩ কোটি মানুষকে টিকা দেওয়া হয়, তার মধ্যে একজন রাহুলও ছিলেন। তারপরেও ভারতীয় বিজ্ঞানীদের নিয়ে প্রশংসা শোনা যায়নি তাঁর মুখ থেকে। অথচ সমালোচনা করার বেলায় স্বশরীরে উপস্থিত হয়েছেন তিনি।

মনসুখ এদিন বলেন আসলে টিকার নয়, রাহুল গান্ধীর মধ্যে রাজনৈতিক পরিপক্কতার অভাব রয়েছে। 

Share this article
click me!