পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই কী ফাঁস হয়ে গেল টিম ইন্ডিয়ার প্রথম একাদশ, নেট দুনিয়ায় তুমুল জল্পনা

২৭ অগাস্ট থেকে শুরু এশিয়া কাপ (Asia Cup 2022) । ২৮ অগাস্ট  মুখোমুখি ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan)। তার আগে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার বিসিসিআইয়ের (BCCI) শেয়ার করল ১১ জন ক্রিকেটারের ছবি। যা নিয়ে নেট দুনিয়ায় তুমুল জল্পনা।
 

Web Desk - ANB | Published : Aug 26, 2022 5:07 PM IST

ভারতীয় ক্রিকেট দলের ইনস্টাগ্রাম থেকে ট্যুইটার ১০টি ছবি শেয়ার। যার মধ্যে রয়েছে ১১ জন ক্রিকেটার। মাঝে আর একটা দিন। তারপরই এশিয়া কাপ ২০২২-এ  মহারণে মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। তার আগে ভারতীয় বোর্ডের তরফে কী জানিয়ে দেওয়া হল মেগা ম্যাচে কী হতে চলেছে ভারতীয় দলের সম্ভাব্য একাদশ। সরকারি ভাবে ঘোষণা না করা হলেও বিসিসিআইয়ের শেয়ার করা ছবি ঘিরে উঠছে প্রশ্ন। এর আগে ম্যাচের আগের দিন প্রথম একাদশ ঘোষণা করতে টিম ইন্ডিয়াকে দেখেছে আমরা। তবে এবার ২ আগে বাছা বাছা ১১ জনের অনুশীলনের ছবি প্রকাশ করে তেমনই কোনও ইঙ্গিত দিল ভারতীয় বোর্ড।

 

 

ভারতীয় ক্রিকেট বোর্ড এশিয়া কাপের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে। অনুশীলনেও রয়েছেন সকলে। কিন্তু শুক্রবার ইনস্টাগ্রাম থেকে ট্যুইটারে যে ছবি শেয়ার করা হয়েছে সেখানে রয়েছে  লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলী, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চহাল, আবেশ খান এবং অর্শদীপ সিংহ। একটি ছবিতে রাহুল-রোহিত একসঙ্গে রয়েছেন। ছবির নীচে ক্যাপশনে লেখা, ‘ভারতীয় দলের অনুশীলনে আমাদের ক্যামেরায় উঠল অসংখ্য ছবি।’এই পোস্ট দেখার পরে এক সমর্থক লিখেছেন,‘আমার মনে হচ্ছে ভারত বনাম পাকিস্তান ম্যাচের এটাই প্রথম একাদশ।’ অন্য ভক্ত লিখেছেন,‘এই ছবির মাধ্যমে বিসিসিআই কিসের ইঙ্গিত দিচ্ছে।’ একজন ভক্ত মজা করে লিখেছেন,‘প্লেয়িং ইলেভেন ফাঁস হয়েছে।’ এই ছবিগুলি রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। যদিও ভারতীয় ক্রিকেট দলের তরফ থেকে সরকারিভাবে কোনও ঘোষণা হয়নি। তবে এই ছবি বেশ ইঙ্গিতপূর্ণ তা মানতেই হবে। 

 

 

এক ঝলকে দেখে নিন এশিয়া কাপে ভারতীয় দলের স্কোয়াড-
রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ ও আবেশ খান।

এক ঝলকে দেখে নিন এশিয়া কাপে পাকিস্তান দল-
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফাখার জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ নাওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ,  শাহনাওয়াজ দাহানি,  মহম্মদ হাসনাইন ও উসমান কাদির।

আরও পড়ুনঃএশিয়া কাপে এই ভারতীয় ক্রিকেটারদের মিস করবেন সকলে, দেখে নিন তালিকা

আরও পড়ুনঃএশিয়া কাপের ইতিহাসে প্রথম ৫ উইকেট শিকারী, তালিকায় নেই কোনও ভারতীয় বোলার

Read more Articles on
Share this article
click me!