বই প্রকাশ অনুষ্ঠান কেন গিয়েছিলেন কোহলি-শাস্ত্রী, সেখান থেকেই কী করোনা সংক্রমণ, ক্ষুব্ধ বিসিসিআই

করোনা আক্রান্ত রবি শাস্ত্রী। এছাড়াও আক্রান্ত ভারতীয় দলের আরও ৩ কোচিং স্টাফ। তারা সকলেই রয়েছেন আইসোলেশনে। কিন্তু কোচ শাস্ত্রী ও অধিনায়ক কোহলির উপর ক্ষুব্ধ  বিসিসিআই।

Asianet News Bangla | Published : Sep 7, 2021 12:08 PM IST

ওভাল টেস্টে দুরন্ত জয় পেয়েছে ভারতীয় দল। সিরিজে ২-১ ব্যবধানে লিড নিয়েছে ভারতীয় দল। ফলে সিরিজ হারের আর কোনও সম্ভাবনা নেই। উৎসবের মেজাজে রয়েছে গোটা দল। কিন্তু এই ব কিছুর মধ্যেও একটি বিষয় নিয়ে একটু চিন্তিত রয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তা হল কোচ রবি শাস্ত্রী সহ তিন কোচিং স্টাফের করোনা আক্রান্ত হওয়া। কিন্তু কীভাবে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কোচ সহ ৩ তা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেট বোর্ড। 

জানা গিয়েছে, ভারতীয় কোচ রবি শাস্ত্রীর বই প্রকাশের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শাস্ত্রী, বিরাট কোহলি ও সহ আরও বেশ কিছু ক্রিকেটার। বোর্ডের অনুমতি ছাড়াই ওই পাবলিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সকলে। প্রাথমিকভাবে বিসিসিআইয়ের অনুমানন বই প্রকাশের অনুষ্ঠান থেকেই কোনওভাবে আক্রান্ত হয়েছেন রবি শাস্ত্রী। ঘটনায় রবি শাস্ত্রী সুস্থ হওয়ার পর কোচ ও অধিনায়ক বিরাট কোহলিকে তবলও করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। কেন ঝুঁকি নিয়ে তারা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তা জানতে চাওয়া হবে।

অপরদিকে, করোন আক্রান্ত হওয়ার ফলে ম্যাঞ্চেস্টার সিরিজের শেষ ও পঞ্চম টেস্টে কোনও কোচিং স্টাফ ছাড়াই নামতে হবে ভারতীয় ক্রিকেট দলল। ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে পঞ্চম টেস্ট। কিন্তু কেনও বায়ো বাবলে থাকা সত্ত্বেও তারা কোচ ও অধিনায়ক বই প্রকাশের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সেই বিষয়ে চটে রয়েছেন বিসিসিআই কর্তারা। সংক্রমণ প্লেয়ারদের মধ্যে না ছড়ানোয় পরিস্থিতি আরও গুরুতর হতে পারত। সব মিলিয়ে বিষয়টিকে হাল্কাভাবে নিচ্ছে না বিসিসিআই।

Share this article
click me!