৬৬-তে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন অরুণ লাল,কেন এমন সিদ্ধান্ত বাংলা কোচের

জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছে বাংলা ক্রিকেট দলের (Bengal cricket team) বর্তমান কোচ অরুণ লাল (Arun Lal)। আগামি ২ মে দ্বিতীয়বারের জন্য বিয়ে (To Tie Knot) করতে চলছেন প্রাক্তন ক্রিকেটার। 

Web Desk - ANB | Published : Apr 22, 2022 9:08 AM IST / Updated: Apr 22 2022, 02:41 PM IST

বয়স ৬৬। তাতে কী হয়েছে। ফের জীবনের ২২ গজে নতুন ইনিংস শুরু করতে চলছেন প্রাক্তন ক্রিকেটার তথা বাংলা দলের বর্তমান কোচ অরুণ লাল। আরও একবার সাত পাকে বাধা পড়তে চলেছে ক্যানসার জয়ী ফাইটার লাল। আগামি ২ মে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িত বসতে চলেছেন অরুণ লাল। নেট দুনিয়ায় ঘুড়ে বেড়াচ্ছে বাংলা ক্রিকেট দলের কোচের বিয়ের কার্ড। সঙ্গে তার বর্তমানে বান্ধবী তথা হবু স্ত্রীয়ের সঙ্গে ছবি। অরুণ লালের পাত্রীর নাম বুলবুল সাহা। দেখতেও সুন্দরী বুলবুল। দীর্ঘ দিনের বন্ধু তারা। অবশেষে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। কলকাতাতেঅ হবে বিয়ের অনুষ্ঠান। অরুণ লালের বিয়ের খবর শুনে ক্রিকেট মহল প্রথমে একটু সাপ্রাইজ হলেও শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। 

প্রথম স্ত্রী অসুস্থ। নিজের বয়সও ৭০-এর দোরগোড়ায়। এই পরিস্থিতিতে কেন হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিলেন অরুণ লাল, তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন ঘোড়াফেরা করছিল। তবে সূত্র মারফত জানা গিয়েছে, অরুণ লালের প্রথম স্ত্রী রীনাদেবীর অসুস্থতার কথা জানিনে বুলবুল। শোনা যাচ্ছে রীনা দেবীর শুশ্রূষাও করবেন তিনি। তবে বাংলা দলের বর্তমান কোচ নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। সম্পূর্ণ ব্যক্তিগত বিষয় বলে তিনি ব্য়াপারটি এড়িয়ে গিয়েছেন। তবে ২ মে যে তিনি বিয়ে করছে এই বিষয়টি নিশ্চিত। এখনও দেখার বিষয় এটাই যে ধুমধামের সঙ্গে এই বিয়ের অনুষ্ঠান হয় নাকি, ব্যক্তিগতভাবেই জীবনের নতুন ইনিংস শুরু করেন অরুণ লাল ও বুলবুল সাহা। তবে এখন থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন  অরুণ লাল ও তার হবু স্ত্রী। 

প্রসঙ্গত, দিল্লির হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলতে শুরু করলেও, পরে কলকাতায় চলে আসেন। বাংলা দলের মধ্যে ছড়িয়ে দিয়েছিলেন মানসিক কাঠিন্য। তাঁর উপস্থিতি বদলে দিয়েছিল গোটা দলের চরিত্র। ১৯৮৯-৯০ মরশুমের রঞ্জি জয়ী বাংলা দলের সদস্য ছিলেন তিনি। দিল্লির বিরুদ্ধে ফাইনালে ৫২ রানে অপরাজিত ছিলেন তিনি। মুম্বইয়ের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে তাঁর ১৮৯ রানের ইনিংস নিয়ে এখনও ময়দানে আলোচনা হয়।  ২০১৬ সালে চোয়ালের ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু হার মানেননি। মারণরোগকে হার মানিয়ে আবার মাঠে ফিরে এসেছেন। ২০১৯-২০ রঞ্জি মরসুমে কোচ হিসেবে বাংলা দলকে ফাইনালেও তুলেছিলেন তিনি। এবার তার কোচিংয়ে রঞ্জি মরসুমে ভালো শুরু করেছে বাংলা দল। এবার আরও এক নতুন ইনিংস শুরু করতে চলেছেন অরুণ লাল। 

আরও পড়ুনঃDC vs RR- দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস, দুই দলের শক্তি-দুর্বলতা ও ম্যাচ প্রেডিকশন, জানুন বিস্তারিত

আরও পড়ুনঃDC vs RR- দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস, দেখে নিন কেমন হতে পারে প্রথম একাদশ

আরও পড়ুনঃআরও এক সম্পর্ক ভাঙল হাসিন জাহানের, ফের কী কাণ্ড ঘটালেন মহম্মদ শামির বউ

Share this article
click me!