Ranji Trophy: ত্রিপুরার বিরুদ্ধে বেঙ্গালুরুর মাঠে বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন, দলে মন্ত্রী মনোজ তিওয়ারি

২০২০ সালে ফাইনালে উটেছিল বাংলা, তবে করোনার জেরে ২০২১ সালে রঞ্জি ট্রফির লড়াই ছলি স্ঘগিত, এবার আর সেই পথে হাঁটা নয়, ত্রিপুরার বিরুদ্ধে খেলতে তাই মাঠে নামছে কারা, সেই তালিকা প্রকাাশ্যে আনলেন দাদা। 

Jayita Chandra | Published : Jan 3, 2022 9:46 PM IST / Updated: Jan 04 2022, 11:20 AM IST

বাড়ছে করোনা (COVID 19) , তবে এখনই বাতিল নয় রঞ্জি (Ranji Match), করোনার উর্ধ্বমুখী গ্রাফ দেখে মাথার ঘাম পায়ে পড়লেও বিভিন্ন সেক্টর চেষ্টা করে যাাচ্ছে লড়াইয়ের, থেমে না থেকে সতর্কতা বজায় রেখে ঠিক যতটা সম্ভবপর, ততটাই এগোনোর চেষ্টা। আর তাই একনই রঞ্জি (Ranji Match) বাতিল করতে নারাজ মহারাজা (Sourav Ganguly)।  বিসিসিআই সভাপতী সৌরভ গঙ্গোপাধ্যায় জানান এখনই স্থগিত রাকা হচ্ছে না ম্যাচ, তাই তড়িঘড়ি এবার ঘোষণা করা হল বেঙ্গল টিমে এবার জা.গা করে নেওয়া খেলোয়ারদের নাম। এবারও অধিকায়কের ভূমিকায় থাকছেন অভিমূন্য ইশ্বরণ।

২০২০ সালে ফাইনালে উটেছিল বাংলা, তবে করোনার জেরে ২০২১ সালে রঞ্জি ট্রফির লড়াই ছলি স্ঘগিত, এবার আর সেই পথে হাঁটা নয়, ত্রিপুরার বিরুদ্ধে খেলতে তাই মাঠে নামছে কারা, সেই তালিকা প্রকাাশ্যে আনলেন দাদা। যদিও এই তালিকাতে রয়েছে অসংখ্য এমন নাম, যাঁদের ঘিরে বাড়ছে দুশ্চিন্তা, কোন পথে ম্যাচের ভবিষ্যত, কীভাভে সতর্কতা মেনে সম্ভব খেলা, তা নিয়ে চলছে জোর জল্পনা। 

কে কে থাকছেন এবারের নতুন টিমে- অভিমন্যু (অধিনায়ক), মনোজ, সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, অভিষেক রমন, সুদীপ ঘরামি, অভিষেক দাস, ঋত্বিক চট্টোপাধ্যায়, ঋত্বিক রায়চৌধুরি, অভিষেক পোড়েল, শাহবাজ আহমেদ, সায়ন শেখর মন্ডল, আকাশ দীপ, ঈশান পোড়েল, মুকেশ কুমার, কাজি জুনেইদ সইফি, সাকির হাবিব গাঁধী, প্রদীপ্ত প্রামাণিক, গীত পুরি, নীলকণ্ঠ দাস এবং করণ লাল। 

 

 

তবে বর্তমানে একাধিক খেলোয়ার করোনায় আক্রান্ত, মোটের ওপর সাতজন। যাঁদের অনেকেরই নাম রয়েছে এই তালিকাতে। রবিবার রাতেই জানা যায় বাংলা দলের সাত জন করোনা আক্রান্ত। এঁদের মধ্যে সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, গীত পুরি, কাজি জুনেইদ সইফিরা যেমন রয়েছেন, তেমনই করোনা আক্রান্ত সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীও। তবে কারওর শরীরে কোনও উপসর্গ নেই। ৬ এবং ৭ জানুয়ারি দু’দিনের ম্যাচ হবে। সোমবার শহরে চলে এসেছে মুম্বই। মঙ্গলবার দুপুর দেড়টা থেকে জৈবদুর্গের মধ্যেই তারা অনুশীলন করবে। তবে পরিস্থিতি আরও ভয়ানক হলে কোন পথে হাঁটবেন সৌরভ গঙ্গোপাধ্যায় তা এখনও স্পষ্ট নয়। 

Read more Articles on
Share this article
click me!