মুখোমুখি 'থালা' ও 'থালাপাতি', দুই সুপারস্টারের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

চেন্নাইয়ে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন দুজনেই। হঠাৎ সাক্ষাৎ করলেন সিএসকে অধিনায়ক এমএস ধোনি ও দক্ষিণী সুপার স্টার বিজয়। দুজনের ছবি দাবানলের মত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।
 

Asianet News Bangla | Published : Aug 12, 2021 3:50 PM IST

আইপিএলের দ্বিতীয় পর্ব হবে আরব আমিরশাহীতে। মরুদেশে পারি দেওয়ার জন্য চেন্নাইতে একত্রিত হয়েছেন চেন্নাই সুপার কিংসের প্লেয়াররা। পৌছে গিয়েছেন এমএস ধোনি, সুরেশ রায়না, ঋুতুরাজ গায়কোয়াড়রা। কিন্তু এখনও আরবে যাওয়ার অনুমতি না মেলায় সফর কিছুটা বিলম্বিত হয়েছে সিএসকের। ফলে আইপিএলের জন্য উড়ে যাওয়ার আগে আরও কয়েক দিন চেন্নাইতেই থাকতে হচ্ছে ক্রিকেটারদের। এই সুযোগে ধোনি দেখা করলেন দক্ষিণের সুপার স্টার বিজয়ের সঙ্গে।

চেন্নাইয়ে ধোনিকে ডাকা হয় 'থালা' বলে। আর দক্ষিণী ছবির সুপারস্টার বিজয়কে তার ফ্যানেরা ডাকেন 'থালাপাতি' নামে। ফলে 'থালা' ও 'থালাপাতি' যখন মুখোমুখি হয় তখন সেই ছবি যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলবে তা বলার অপেক্ষা রাখে না। বিজয়ের আগামী সিনেমা ‘বিস্ট’এর সেটে গিয়ে তারকা অভিনেতার সঙ্গে ধোনি দেখা করেন বলে শোনা যাচ্ছে। ধোনিও সেখানে ব্যস্ত ছিলেন শুটিংয়ে। চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় সেই ছবি। তবে তার আগেই দুই সুপারস্টারের ফ্যানেরা শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়।

আরও পড়ুনঃপ্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও

আরও পড়ুনঃপিএসজিতে লক্ষ্য স্থির করে ফেললেন মেসি, নতুন স্বপ্নে বিভোর ক্লাব সমর্থকরা

আরও পড়ুনঃমরুদেশে আইপিএলে একাধিক নতুন নিয়ম লাগু করল বিসিসিআই, জেনে নিন এক ঝলকে

দুই তারকার মধ্যে বেশ কিছু সময় কথা হয়। খোশ মেজাজে আড্ডাও দেন তারা। একাধিক ছবি সামনে এসেছে ধোনি ও বিজয়ের। জানা যাচ্ছে, বিজয়কে তার আগামি ছবির জন্য শুভেচ্ছ জানিয়েছেন ধোনি। বিজয়ও আইপিএলে ধোনির সাফল্য কামনা করেছেন। 

Share this article
click me!