ঘর আলো করে এল কন্যা সন্তান, দ্বিতীয়বার বাবা হলেন রবিন উথাপ্পা

দ্বিতীয়বার বাবা হলেন সিএসকে (CSK) ক্রিকেটার রবিন উথাপ্পা (Robin Uthappa)। কন্য়া সন্তানের বাবা হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) করলেন ছবি শেয়ার। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা ক্রিকেটার ও তার স্ত্রী।
 

Web Desk - ANB | Published : Jul 16, 2022 6:28 AM IST

দ্বিতীয়বার বাবা হতে চলেছেন এই খবর আগেই দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার রবিন উথাপ্পা। স্ত্রী শীতলের সঙ্গে প্রেগন্যান্সি ফটোশুটও করেছিলেন আইপিলে চেন্নাই সুপার কিংস তারকা। উথাপ্পার স্ত্রী শীতবের সেই ফটোশুট নেট দুনিয়া. রীতিমত ঝড় তুলেছিল। শীতল, রবিন  ছাড়াও ফটোশুটে ছিল তাদের প্রথম সন্তান নীল নোলান উথাপ্পাও। পুরো ফ্যামিলির আনন্দের মুহূর্তের ছবি সকলেই খুব পছন্দও করেছিল। এবার সেই আনন্দই দ্বিগুন করলেন  রবিন উথাপ্পা। জানালেন নিজের দ্বিতীয়ববার বাবা হওয়ার কথা। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী শীতল ও ছেলে নীল সহ সদ্যজাতের ছবি শেয়ার করে সকলকে দিলেন সুখবর। জানালেন তাদের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। সেই ছবি শেয়ার করার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রবি উথাপ্পা ও তার পরিবার।

মেয়ের জন্মের পর সময় নষ্ট না করে নামও ঠিক করে ফেলেছেন রবিন উথাপ্পা ও শাতল গৌতম। সদ্যজাতের নামও অনেক ভেবে চিন্তে রেখেছে উথাপ্পা দম্পতি। মেয়ের নাম রেখেছেন ট্রিনিটি থিয়া উথাপ্পা। মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রনি উথাপ্পা লিখেছেন,ভীষণ আনন্দের সঙ্গে আমরা আমাদের জীবনের নতুন পরীর সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাই। ট্রিনিটি থিয়া উথাপ্পার সঙ্গে আলাপ করে নিন। পৃথিবীতে আসার জন্য, বাবা-মা এবং ভাই হিসেবে বেছে নেওয়ার জন্য আমরা তোমার কাছে কৃতজ্ঞ।  নিজের খেলার সঙ্গী পেয়ে খুবই খুশি উথাপ্পা বড় ছেলে  নীল নোলান উথাপ্পা। সন্তান প্রসবের পর সম্পূর্ণ সুস্থ রয়েছেন উথাপ্পার স্ত্রীও। ফলে উথাপ্পা পরিবারের নতুন সদস্য আসায় এখনও শুধুই খুশির আবহ।

 

 

প্রসঙ্গত, রবিন উথাপ্পা এবং শীতল একই কলেজে পড়তেন। যদিও শীতল তার সিনিয়র ছিলেন। কিন্তু রবিন তার প্রেমে পড়ে যান এবং দুজনে বেশ কিছু বছর ধরে একে অপরকে ডেট করে। শীতল নিজেও একজন টেনিস খেলোয়াড়। রবিন উথাপ্পা তার দীর্ঘদিনের বান্ধবী শীতল গৌতমকে ৩ মার্চ ২০১৬ সালে বিয়ে করেছিলেন। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই বিয়ে হয়েছিল তাদের। ২০১৭ সালে উথাপ্পা ও শীতলের প্রথম পুত্র সন্তান হয়। আর তার ৫ বছর পর ৩ থেকে চার হল উথাপ্পা পরিবার। এমন খুশির দিনে উথাপ্পা  শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের ক্রিকেটার থেকে চেন্নাই সুপার কিংসের সদস্যরাও। 
 

Share this article
click me!