CSK vs GT- খেলছেন না হার্দিক, দুই দলে তিন পরিবর্তন,সিএসকের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিং করছে গুজরাট

আইপিএল ২০২২ (IPL 2022) -এর সুপার সানডের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানস (Chennai Super Kings vs Gujarat Titans)। একদিকে লিগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করা লক্ষ্য হার্দিক পান্ডিয়ার দল। অপরদিকে দ্বিতীয় জয় পেতে মরিয়া রবীন্দ্র জাদেজার দল। 
 

Web Desk - ANB | Published : Apr 17, 2022 1:48 PM IST / Updated: Apr 17 2022, 07:45 PM IST

আইপিএল ২০২২ -এর সুপার সানডের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানস। লিগ টেবিলের ১ ও ৯ নম্বর দলের লড়াই। মেগা ম্যাচে খেলছেন না হার্দিক পান্ডিয়া। ম্যাচে টস ভাগ্য সাথ দিল না সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজার। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন গুজরাট টাইটানস অধিনায়ক রাশিদ খান। রাতের খেলায় শিশির সমস্যার জন্য প্রথমে বোলিং করার সিদ্ধান্ত গুজরাটের। যাতে প্রথমে বোলাররা সুবিধা পায় ও রাতে শিশির পড়ার সময় সুবিধা পায় ব্যাটসম্যানরা। আজকের ম্যাচে গুজরাট টাইটানস দলে দুটি পরিবর্তন হয়েছে। দলে সুযোগ পেয়েছেন ঋদ্ধিমান সাহা ও আলজারি জোসেফ। অপরদিকে আরসিবির ম্য়াচে জয়ী দল নিয়েই নেমেছে সিএসকে। কোনও পরিবর্তন হয়নি।

 

 

গুজরাট টাইটানসের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইনআপে ওপেনিংয়ে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড় ও রবিন উথাপ্পা। দলের মিডল অর্ডারে খেলছেন মইন আলি, আম্বাতি রায়ডু।  অলরাউন্ডার হিসেবে খেলছেন শিবম দুবে, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক) ও ডোয়াইন ব্রাভো।  মইন আলিও প্রয়োজনে বল করে থাকেন। ফলে সিএসকে দলেও একাধিক অলরাউন্ডার রয়েছে। দলে উইকেট রক্ষক ব্য়াটসম্য়ান হিসেবে খেলছেন এমএস ধোনি। সিএসকের স্পিন অ্যাটাকে রয়েছে অধিনায়ক জাদেজার পাশাপাশি মহেশ থিকসানা। দলের পেস বোলিং অ্যাটাকে খেলছেন ক্রিস জর্ডান ও  মুকেশ চৌধুরী।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গুজরাট টাইটানসের প্রথম একাদশের ব্যাটিং লইনআপে ওপেনিংয়ে রয়েছেন শুবমান গিল ও ঋদ্ধিমান সাহা। আজকের ম্য়াচে সুযোগ পেয়েছেন ভারতীয় অভিজ্ঞ উইকেট রক্ষক ব্য়াটসম্যান।  দলের মিডল অর্ডারে খেলছেন  বিজয় শংকর ও ডেভিড মিলার। দলে অলরাউন্ডার হিসেবে খেলছেন রাহুল তেওয়াটিয়া। এছাড়া লোয়ার মিডল অর্ডারে ব্য়াটিংয়ে থাকছেন অভিনব মনোহর। দলের স্পিন অ্যাটাকে খেলছেন আফগান তারকা রাশিদ খান।  পেস অ্যাটাক ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি, কিউই তারকা লকি ফার্গুসন ,  আজ সুযোগ পেয়েছেন ক্যারেবিয়ান পেসার আলজারি জোসেফ,এছাড়াও রয়েছেন যশ দয়াল। 

 

 

প্রসঙ্গত,  এবারের আইপিএলের এখনও পর্যন্ত প্রতিযোগিতার সবথেকে সফল দল হার্দিক পান্ডিয়ার  গুজরাট টাইটানস। পাঁচটি খেলার মধ্যে চারটিতে জিতে লিগ টেবিলের এক নম্বর স্থানে রয়েছে গুজরাট। অপরদিকে এবার একেবারেই চেনা ছন্দে নেই গতবারের আইপিএল চ্যাম্পিয়ন সিএসকে। প্রতিযোগিতার প্রথম চারটি ম্য়াচে হারের মুখ দেখতে হয়েছে রবীন্দ্র জাদেজার দলকে। শেষ ম্য়াচে জয়ে ফিরেছে ইয়োলো আর্মি। রয়েছে লিগ টেবিলের ৯ নম্বরে। শেষ চারে ওঠার লড়াইয়ে থাকতে হলে আজকের ম্য়াচ জয় দরকার চারবারের আইপিএল চ্যাম্পিয়নদের। অপরদিকে, চেন্নাইকে হারিয়ে লিগ টেবিলের প্রথম স্থান আর শক্ত করাই লক্ষ্য গুজরাট টাইটানসের। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Cyber Crime : পাকিস্তানের নম্বর থেকে অশ্লীল ছবিতে প্রাক্তন ছাত্রীদের মুখ, পুলিশে অভিযোগ শিক্ষিকার
Suvendu Adhikari : 'হকার উচ্ছেদের নামে আপনি গরিবের পেটে লাথি মেরেছেন' মমতাকে আক্রমণ শুভেন্দুর
Suvendu Adhikari Live : সাংবাদিকদের মুখোমুখি শুভেন্দু অধিকারী, কী অভিযোগ ? দেখুন
Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা