মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাক্তন অজি তারকা ক্রিকেটারকে অপহরণ, স্তম্ভিত ক্রিকেট বিশ্ব

  • আইপিএল বন্ধের মাঝেই চাঞ্চল্যকর খবর
  • প্রাক্তন অজি ক্রিকেটারকে অপহরণের ঘটনা
  • মারধর করে পরিবারের কাছে চাওয়া হয় মুক্তিপণ
  • ঘটনাায় তদন্তে চারজনকে গ্রেফতার করেছে পুলিস
     

Sudip Paul | Published : May 5, 2021 8:12 AM IST

করোনার কারণে আইপিএলে বন্ধ হয়ে যাওয়া, একের পর এক করোনা আক্রান্তের খবরের মধ্যে আরও একটি খবরে শিউড়ে উঠল ক্রিকেট বিশ্ব। অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের ঘটনার কথা জানাজানি হতেই হইচই পড়ে যায় সর্বত্র। যদিও বর্তমানে অপহরণকারীদের হাত থেকে মুক্তি পেয়েছেন প্রাক্তন লেগ স্পিনার। সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছেন তিনি। ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ১৪ এপ্রিল রাতে। জানা গিয়েছে, বাড়ি ফেরার সময় উত্তর সিডনির রাস্তা থেকে কয়েক দুষ্কৃতী মাথায় বন্দুক ঠেকিয়ে স্টুয়ার্ট ম্যাকগিলকে অপহরণ করা হয়। তাকেো গাড়িতে তুলে নিয়ে যাওয়া ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে। সেখানে তাকে মারধর করার পাশাপাশি, অস্ত্র দেখিয়ে ভয়ও দেখানো হয়। ম্যাকগিলের বাড়ির কাছে মুক্তিপণও চাওয়া হয় বলে জানা গিয়েছে। যদিও এক ঘণ্টা পরে বেলমোর এলাকায় স্টুয়ার্ট ম্য়াকগিতলকে নামিয়ে দেয় দুষ্কৃতীরা।

নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ‘ক্রেমোর্ন গত ১৪ এপ্রিল রাত ৮টার সময় ঘটনাটি ঘটে। অপহৃত ব্যক্তিকে ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধোর করা হয়। বন্দুক দেখিয়ে হুমকি দেওয়া হয়। এক ঘণ্টা পরে বেলমোর এলাকায় ওই ব্যক্তিকে নামিয়ে দেয় দুষ্কৃতীরা’। ২০ এপ্রিল থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ম্য়াকগিল এখনও এবিষয়ে কিছু জানাননি। অস্ট্রেলিয়ার হয়ে ৪৪টি টেস্ট ও ৩টি ওডিআই খেলেছেন ম্যাকগিল।


Share this article
click me!