আইপিএল বন্ধ হলেও অব্যাহত করোনার থাবা, এবার আক্রান্ত মাইক হাসি

  • করোনার কারণে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল
  • তবে ভাইরাসে আক্রান্ত হওয়া এখনও কমেনি
  • এবার আক্রান্ত সিএসকের ব্যাটিং কোচ মাইক হাসি
  • আপাতত দেশে ফেরাও হচ্ছে না প্রাক্তন অজি তারকার
     

Sudip Paul | Published : May 5, 2021 7:25 AM IST

করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে গেলেও, মারণ ভাইরাস নিজের থাবা ক্রমশ অগ্রসর করে চলেছে। যার ফলে প্রতিযোগিতা বন্ধ করেও স্বস্তি নেই বিসিসিআই কর্তাদের। এবার সিএসকে শিবিরে ফের থাবা বসালো কোভিড ১৯। আক্রান্ত হলেন সিএসকের ব্যাটিং কোচ ও প্রাক্তন অস্ট্রেলিয় তারকা মাইক হাসি। যেই খবর ছড়িয়ে পড়তেই আরও একবার আতঙ্ক ছড়ায় চেন্নাই সুপার কিংস শিবিরে। করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই আইসলেশনে পাঠানো হয়েছে মাইক হাসিকে।

সোমবার কেকেআরের বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়র করোনা আক্রান্ত হওয়ার পরই জানা য়ায় বাইরাস থাবা বসিয়েছেম এমএস ধোনির দলেও। আক্রান্ত হয়েছেন তিন জন। বোলিং প্রশিক্ষক লক্ষ্মীপতি বালাজি, একজন বাসকর্মী ও দলের এক কর্তা আক্রান্ত হন। মঙ্গলবার মাইক হাসির করোনা রিপোর্ট পজেটিভ আসে। প্রথমবার পজিটিভ রিপোর্ট আসার পর পুনরায় হাসির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দ্বিতীয় টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। তারপরই তাকে আইসোলেশনে পাঠানো হয়। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

করোনা আক্রান্ত হওয়ায় এখনও দেশে ফেরা হচ্ছে না মাইক হাসির। অন্যান্য অজি প্লেয়ারদের দেশে ফেরার ব্যবস্থা করা হচ্ছে। অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও সহকারী প্রশিক্ষকদের মালদ্বীপ হয়ে অস্ট্রেলিয়া উড়িয়ে নিয়ে যাবে বোর্ড।  তবে মাইক হাসি করোনা মুক্ত হওয়ার পরই তার দেশে ফেরার ব্যবস্থা করবে বিসিসিআই। তবে মঙ্গল বার আইপিএলের চার দলে করোনার থাবা বসানোর পর বিসিসিআই আইপিএল তড়িঘড়ি বন্ধ করার সিদ্ধান্ত যে কতটা ঠিক ছিল, মাই হাসির করোনা আক্রান্ত হওয়ার খবর তা ফের প্রমাণ করল।  তা না হলে পরিস্থিতি আরও ভয়ঙ্কর হতে পারত।

Share this article
click me!