দ্রুত বাড়ছে 'কু' -এর জনপ্রিয়তা, এবার যোগ দিলেন বীরেন্দ্র সেওয়াগও

খুব দ্রুত জনপ্রিয়তা বাড়ছে মাইক্রোব্লগিং সাইট  'কু' অ্যাপ (Koo App)-এর। একাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব অ্যাকাউন্ড খুলেছেন এই অ্যাপে। এবার যোগ দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার (Former Indian Cricketer) বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)।
 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 1:17 PM IST

ভারতে মাইক্রোব্লগিং সাইট ট্যুইটারের (Twitter)-এর বিকল্প বলা হচ্ছে 'কু' অ্যাপ (Koo App) -কে। ইতিমধ্যেই দেশের প্রথম সারির একাধিক ব্যক্তিত্ব 'কু'-তে নিজের অ্যাকাউন্ট খুলেছেন। রাজনীতিবিদ, অভিনেতা, গায়কদের পাশাপাশি 'কু'-কে বেছে নিয়েছেন একাধিক ক্রীড়া ব্যক্তিত্বও। সেই তালিকায় ক্রিকেটারদের মধ্যে প্রাক্তন ভারতী তারকা অনিল কুম্বলে এবং জাভাগল শ্রীনাথ সহ অন্যান্যরা। এবার 'কু'-তে নিজের অ্যাকাউন্ট খুললেন বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)- ও।

ক্রিকেটকে বিদায় জানানোর পর কমেন্ট্রি নিয়ে ব্যস্ত থাকেন প্রাক্তন ভারতীয় বিদ্ধংসী ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় বীরু। ট্যুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকে নিজের ঘনঘন ছবি শেয়ার করার পাশাপাশি নানা মজার ভিডিও শেয়ার করে থাকেন সেওয়াগ। নানা বিষয়ে নিজের বক্তব্য প্রকাশ করেন বীরু। এবার তিনি যোগ দিলেন দ্রুত জনপ্রিয় হয়ে ওঠা 'কু' অ্যাপে। যোগ দেওয়ার পর কয়েকটি পোস্টও করেছেন প্রাক্তন ভারতীয় তারকা। যা অনেকেই পছন্দ করেছেন। 

'কু' অ্যাপে নিজের অ্যাকাউন্টে একটি মজাদার ছবিও দিয়েছেন বীরেন্দ্র সেওয়াগ। যেখানে একটি লাল-কালো টাইগার প্রিন্ট শার্ট পড়ে রয়েছেন নজবগড়ের নবাব। সঙ্গে জিন্স ও কালো সান গ্লাস। শার্টের একটি দিন ইন করা ও অপর দিকটি খোলা। অ্যাকাউন্ট খোলার পর থেকেই 'কু'-তে বীরন্দ্র সেওয়াগের ফ্যান-ফলোয়ার্সের সংখ্যা খুব দ্রুত গতিতে বাড়ছে। সেওয়াগের মত ক্রিকেট জগতের তারকারা এই নতুন 'কু' মাইক্রোব্লগিং সাইটকে বেছে নেওয়ায় আগামি দিনে এর জনপ্রিয়তা আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

Share this article
click me!