IPL 2021, KKR vs SRH ম্যাচে কোন তারকারা জ্বলে উঠবে, জিতবে কে, জেনে কী বলছে জ্যোতিষশাস্ত্র

আজ আইপিএল ২০২১-এর (IPL 2021) মেগা ফাইট। সুপার সানডে তে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। আজকের ম্যাচ ডু অর ডাই ইয়ন মর্গ্যানের (Eoin Morgan) দলের কাছে। অপরদিকে সম্মানরক্ষার লড়াই কেন উইলিয়ামসনের (Kane Williamson) দলের। ম্য়াচের আগে জেনে নিন জ্যোতিশাস্ত্র অনুযায়ী ম্যাচ ভাগ্য।
 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 12:20 PM IST

শনিবার প্রথম ম্য়াচে দিল্লির বিরুদ্ধে মুম্বইয়ের হার ও দ্বিতীয় ম্যাচে লিগ টপার চেন্নাইকে রাজস্থান হারিয়ে দেওয়ার ফলে জমে উঠেছে প্লে অফে শেষ দল হয়ে ওঠার লড়াই। বর্তমানে ১২ ম্যাচ ১০ পয়েন্টে রয়েছে কেকেআর (KKR), পঞ্জাব (PBKS), রাজস্থান (RR) ও মুম্বই (MI)। ফলে যে কোনও একটি দল ১৪ পয়েন্ট নিয়েও শেষ চারে যাওয়ার সুযোগ থাকছে। এই পরিস্থিতিতে আজ আইপিএল ২০২১-এর (IPL 2021) সুপার সানডের দ্বিতীয় ম্য়াচে লিগ টেবিলের 'লাস্ট বয়' সানরাইজার্স হায়দরাবাদের  (Sunrisers Hyderabad) মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। অরেঞ্জ আর্মির (Orange Army) কাছে এই ম্যাচ সম্মান রক্ষার হলেও, কেকেআরের কাছে এই ম্যাচ ডু অর ডাই।

আজকের ম্যাচে কোন দলের ভাগ্য কেমন থাকতে চলেছে আর কোন কোন প্লেয়াররা ভালো পারফর্ম করতে পারে তা জানার জন্য কৌতুহল রয়েছে অনেকেরই। বিশেষ করে জ্যোতিষ শাস্ত্র কী বলছে তা জানতে চান সকলেই। আজকের ম্য়াচে গ্রহ নক্ষত্র ও রাশি যা ইঙ্গিত দিচ্ছে তাতে কলকাতা নাইট রাইডার্স আজকের ম্যাচে খুব ভালো খেলবে। কেকেআরের ব্যাটিং লাইনআপে যেসকল তারকারা আজকে দুরন্ত পারফর্ম করার সম্ভাবনা রয়েছে জ্যোতিষশাস্ত্রী অনুযায়ী তারা হলেন ভেঙ্কটেশ আইয়র, দীনেশ কার্তিক, শুভমান গিল। আর বোলিং লাইনআপে যারা সাফল্য পাবেন তারা হলেন বরুণ চক্রবর্তী ও ভেঙ্কটেশ আইয়র।

অপরদিকে, গ্রহ, নক্ষত্র ও রাশি অনুযায়ী সানরাইজার্স হায়দরাবাদ দলও খুব ভালো পারফর্ম করবে। হায়দরাবাদের ব্য়াটিংলাইন আপে যেসকল তারকারা আজ জ্বলে উঠতে পারে তারা হলেন জেসন রয়, কেন উইলিয়ামসন। এছাড়া অলরাউন্ডার হিসেবে ভবালো পারফর্ম করতে পারেন  জেসন হোল্ডার। এছাড়া বোলিং লাইনআপে ভালো পারফর্নম করতে পারেন রাশিদ খান ও ভূবনেশ্বর কুমার। এবার আসা যাক প্রধান বিষয়ে। জ্যোতিশাস্ত্র অনুয়ায়ী আজকের ম্যাচে জয়ের হাসি হাসতে হপারে কলকাতা নাইট রাইডার্স।

Share this article
click me!