মাদার্স ডে-তে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ও ভালবাসা জানালেন ভারতীয় ক্রিকেটাররা

  • রবিবার বিশ্ব জুড়ে পালিত হল ইন্টারন্যাশানাল মাদার্স ডে
  • মাদের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জানালেন ভারতীয় ক্রিকেটাররা
  • শ্রদ্ধা জানালেন প্রাক্তন ক্রিকেটার সচিন থেকে রবি শাস্ত্রী
  • শ্রদ্ধা জানালেন বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্কে রাহানেরা
     

Sudip Paul | Published : May 10, 2020 1:58 PM IST

রবিবার বিশ্ব জুড়ে পালিত হল মাদার্স ডে। মা সম্পর্কে বলতে গেলে যতই বলা হোক না কেন, সেটাই  কম। পৃথিবী প্রথম আলো দেখা থেকে শুরু করে, প্রথম ভালবাসা, প্রথম কথা বলা, প্রথম আঙুল ধরে হাঁটতে শেখা, প্রথম আবদার, প্রথম মান-অভিমান, প্রথম পরীক্ষা, প্রথমচ্যালেঞ্জ, প্রথম জয়, প্রথম হার সবকিছুই ওই এজনের জন্য। সারা বছর যে মানুষটা আমাদের আগলে রাখে তার জন্য আলাদা কোনও দিনের প্রয়োজন হয়না। তবুও আন্তর্জাতিক মাতৃ দিবসে মা-র প্রতি ভলাবাসা, শ্রদ্ধা জানালেন ক্রীড়া জগতের ব্যক্তিত্বরা। সচিন তেন্ডুলকর থেকে শুরু করে বিরাট কোহলি,রোহিত শর্মারা সোশ্যাল মিডিয়ায় মা-র প্রতি ভালবাসা জানিয়ে করলেন পোস্ট।

আরও পড়ুনঃবোর্ড নির্বাচকদের একযোগে আক্রমণ করলেন সুরেশ রায়না ও ইরফান পাঠান

আরও পড়ুনঃলকডাউনে বড় ঘোষণা, নিজের অবসরের সময় জানালেন রোহিত শর্মা

সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে ছোট্ট বেলার ছবি শেয়ার করেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। লেখেন, মা অসাধারণ , অতুলনীয়। আই শব্দের মানেও বুঝিয়ে দেন লিটল মাস্টার।

 

 

সোশ্যাল মিডিয়ায় হ্যাপি মাদার্স ডে লিখে পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের ছবিও শেয়ার করেছেন তিনি।

 

 

ভিভিএস লক্ষ্মণ লিখলেন, আপনি যখন মায়ের দিকে তাকাবেন তখন শুদ্ধ ভালবাসা দেখতে পাবেন। সেটা কখনও বোঝা সম্ভব নয়। আমার জীবনের সব থেকে বড় সমর্থন তুমি মা। 

 

 

শেহবাগ টুইটারে ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, মায়ের ভালবাসা সব সময় সন্তানরা পায়। সন্তানরা সেটা পাওয়ার যোগ্য হোক বা না হোক।

 

 

ভারতীয় দলের আরেক তারকা অজিঙ্ক রাহানে আবার মা ও স্ত্রী, দুজনেরই ছবি পোস্ট করলেন। লিখলেন, আমার জীবনের দুজন বিশেষ মানুষ। হ্যাপি মাদার্স ডে।

 

 

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীও মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, মা (আই), তুমি অবিশ্রান্ত ও শর্তহীনভাবে আমাদের ভালবেসে চলেছ। তোমার ভালবাসা ও পথ দেখানোর জন্য ধন্যবাদ। সব মায়েদের আজকের দিনে জানাই শুভেচ্ছা। 

Share this article
click me!