আইপিএল জ্বরে কাবু হতে চলেছে দেশ, প্রকাশ্যে এল গুজরাত টাইটান্সের নতুন জার্সি

এদিনের অনুষ্ঠানে অধিনায়ক হার্দিক পান্ডিয়া,বোলিং কোচ এবং প্রাক্তন ভারতীয় পেস বোলার আশিষ নেহেরা ছাড়াও এছাড়াও দলের মালিক, স্পনসর এবং ম্যানেজমেন্টের অনেকেই ছিলেন মূল অনুষ্ঠানে।

Jaydeep Das | Published : Mar 14, 2022 1:07 AM IST


ফের আইপিএল জ্বরে কাবু হতে চলেছে গোটা দেশ। এদিকে এবারের আইপিএল ২০২২–এ যে নতুন দুটি দল অন্তর্ভুক্ত হয়েছে তালিকায় তার মধ্যে একটি থাকছে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাত টাইটান্স(Gujrat Titans)। এবার এই গুজরাত টাইটান্সই রবিবার উন্মোচন করল তাদের নতুন জার্সি। এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টে়ডিয়ামে(Narendra Modi Stadium in Ahmedabad) গুজরাতের ক্যাপ্টেন হার্দিক পাণ্ডিয়া ও হেড কোচ আশিষ নেহেরার উপস্থিতিতে মহাসমারোহে হল গোটা অনুষ্ঠান। এদিকে এর আগে গত মাসেই গুজরাট টাইটান্স তাদের অফিসিয়াল লোগো প্রকাশ করে। এবার সামনে এল নতুন জার্সি। 

এদিনের অনুষ্ঠানে অধিনায়ক হার্দিক পান্ডিয়া,বোলিং কোচ এবং প্রাক্তন ভারতীয় পেস বোলার আশিষ নেহেরা ছাড়াও এছাড়াও দলের মালিক, স্পনসর এবং ম্যানেজমেন্টের অনেকেই ছিলেন মূল অনুষ্ঠানে। এদিকে এবারে এই নতুন দলে রয়েছে বিস্তর চমক। পান্ডিয়াকে ১৫ কোটি টাকায় ক্যাপ্টেন করে দলে এনেছে আহমেদাবাদের এই ফ্র্যাঞ্চাইজি। ভারতীয় টিমের পাশাপাশি মুম্বইয়ের হয়ে অনেক ভালো ইনিংস খেলেছেন তিনি। বল এবং ব্যাট উভয়েই রীতিমতো পারদর্শী এই অলরাউন্ডার। এবার তাঁর কাঁধে ভর করেই প্রথম বছরেই সাফল্য অর্জন করতে চাইছে গুজরাত। অন্যদিকে বিশ্ববন্দিত আফগান স্পিনার রশিদের জন্য ১৫ কোটি টাকা খরচ করেছে টাইটান্স। পাশাপাশি ভারতের তরুণ ওপেনার শুভমনকে দল পেয়েছে ৮ কোটি টাকায়। এদের সকলের উপস্থিতিতে এবারের মরসুমে টাইটান্স ব্রিগেড নতুন কী চমক দেয় এখন সেটাই দেখার। এদিকে এদিনের অনুষ্ঠানে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ ও ছিলেন প্রধান অতিথি হিসেবে।

সহজ কথায় এবারের আইপিএলে প্রথমবার নামছে গুজরাত দল। তাই তাদের নিয়ে স্বভাবতই চড়ছে প্রত্যাশার পারদ। কোচ নেহেরার পাশাপাশি ২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কার্স্টেন রয়েছেন দলের এই দলের মেন্টর হিসাবে। তাই তাকে নিয়েও রয়েছে নতুন প্রত্যাশা। এবারের আইপিএলে খেলবে মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স, পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটান্স। তবে আইপিএল ২০২১ মরশুমে খেলা আটটি দলের লোগোতে কোন পরিবর্তন করা হয়নি। শুধু যুক্ত হয়েছে নতুন দুই নাম। 

আরও পড়ুন- পানিহাটিতে তৃণমূল কাউন্সিলরকে গুলি করে খুন, অকুস্থল পরিদর্শনে এলেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার

আরও পড়ুন- অসম-বাংলা সীমান্তে ট্রাক থেকে উদ্ধার অস্ট্রেলিয়ান ক্যাঙ্গারু, গ্রেফতার দুই পাচারকারী

আরও পড়ুন- বিএসএফ-র তৎপরতায় আটকাল পাচার, সীমান্তরক্ষী বাহিনীর হাত ধরেই বাংলাদেশে ফিরে গেল ২ যুবতী

Read more Articles on
Share this article
click me!