করোনা আক্রান্ত স্টাফের সংস্পর্শে রোহিত-পুজারা-শামি-জাদেজারা, পঞ্চম টেস্ট নিয়ে ঘোর সংশয়

করোনা আক্রান্ত ভারতীয় দলের সাপোর্ট স্টাফ। তার সংস্পর্শে এসেছিলেন ভারতীয় দলের একাধিক ক্রিকেটার। ফলে পঞ্চম টেস্ট নিয়ে তৈরি হয়েছে সংশয়। কোভিড টেস্ট নেগেটিভ আসলে ম্য়াচ খেলতে নাছোরবান্দা বিরাটরা।
 

Sudip Paul | Published : Sep 9, 2021 4:12 PM IST

ভারতীয় দলের যোগেশ পারমার স্টাফ করোনা আক্রান্ত হওয়ার খবরের পর থেকেই ম্য়াঞ্চেস্টার টেস্ট হওয়া নিয়ে তৈরি হয়েছে আশঙ্কা। কারণ যোগেশের সংস্পর্শে এসেছিলেন রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাডেজা, মহম্মদ শামি, ইশান্ত শর্মারা। যদিও যোগেশ ছাড়া বাকি সদস্যদের প্রথম দফার করোনা পরীক্ষার ফল নেগেটিভি এসেছে। তবে গোটা দলকে বৃহস্পতিবার দিনভর ঘরবন্দি অবস্থায় কাটাতে হয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও শুক্রবারের ম্যাচ হওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন।

একই ভারতীয় দলের সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়া খবর তারউপর ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের এক সমর্থক করোনায় আক্রান্ত হওয়ায় ম্য়াচ নিয়ে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে আসরে নেমেছে ইংল্যান্ডও।  ইসিবি সরাসরি বিসিসিআই-এর সঙ্গে যোগাযোগ করে জানিয়ে দেয়,সমস্যা থাকলে পঞ্চম টেস্ট যেন ভারতীয় দল না কেলে। একইসঙ্গে গোটা সিরিজ ছেড়ে দেওয়ার কথাও বলা হয়েছে। অর্থাৎ ভারতের ২-১ এগিয়ে থাকার ঘটনাও রেকর্ডবুকে থাকবে না। যদিও দলের সঙ্গে কথা না বলে বিসিসিআই নিশ্চিৎভাবে কিছু জানায়নি ইসিবিকে।

যদিও ইসিবি এই প্রস্তাব একেবারেই মানতে রাজি নয় বিরাট কোহলি-রোহিত শর্মারা। প্রথম দফায় যোগেশ ছাড়া গোটা দলের করোনা ফল নেগেটিভ এসেছে, দ্বিতীয় দফার ফল আসার পর যে কোনও পরিস্থিতিতে ম্য়াচ খেলতে প্রস্তুত বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেটাররা। প্রয়োজনে দর্শক শূন্য মাঠে ম্যাচ খেলতেও প্রস্তুত বিরাট-রোহিতরা। কোহলী, রোহিতরা বলেন, কোভিডের কারণে এই ম্যাচ যদি বাতিল করতেও হয়, তাহলে ২-১ এগিয়ে থাকার জন্য তাঁদের এই সিরিজে জয়ী ঘোষণা করা হোক। কিন্তু সিরিজ ছেড়ে দিতে একেবারেই রাজি নয় টিম ইন্ডিয়া। 

Share this article
click me!