খেলার মাঝে হঠাৎই ড্রেসিং রুমে ছুট লাগালেন বুমরা, কারণটা কী

  • প্রথম ইনিংসে ৩২ রানের লিড পেল কিউরা
  • একইসঙ্গে দুরন্ত বোলিং করলেন শামি-ইশান্ত
  • তবে একটি কারণে লাইমলাইটে উঠে এলেন বুমরা
  • যা নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়

Sudip Paul | Published : Jun 22, 2021 4:34 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পঞ্চম দিনে ২৪৯ রানে শেষ হল নিউজল্যান্ড দলের প্রথম ইনিংস। ৩২ রানের গুরুত্বপূর্ণ লিড পেল নিউজিল্যান্ড দল। দাপট দেখালো ভারতীয় পেসাররাও। ৪টি উইকেট পেলেন মহম্মদ শামি, ৩টি উইকেট পান ইশান্ত শর্মা। বাকি ২টি উইকেট পান অশ্বিন ও একটি উইকেট পান জাদেজা। ফাইনালের টানটান ক্রিকেটের মধ্যে মজাও ছিল পঞ্চম দিনের খেলায়। সৌজন্যে ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা।

 

 

পঞ্চম দিনের খেলায় ব্যাট শুরু করেছে নিউজিল্যান্ড দল। প্রথম ওভার বল করতে গিয়েই কিছুটা থমকে যান বুমরা। অবাকও হয়ে যান। কোনও মতে প্রথম ওভার বল করেই বুমরাকে ড্রেসিং রুমের দিকে ছুটতে দেখা যায়। কিন্তু কি কারণে বুমরা ড্রেসিং রুমে দৌড় লাগালেন তা জানার জন্য সকলের কৌতুহল জাগে। তারপরে জানা যায়, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য যে বিশেষ জার্সি তৈরি দেওয়া হয়েছিল তা পড়তে ভুলে গিয়েছেন জসপ্রীত বুমরা। ভারতীয় দলের অন্য জার্সি পড়ে এক ওভার বল করেন তিনি।

 

 

পড়ে অবশ্য সঠিক জার্সি পড়ে মাঠে নামেন বুমরা। ততক্ষণে বুমরার এই কাণ্ড নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বুমরার ড্রেসিং রুমে দৌড়ে যাওয়ার ছবিও প্রকাশ্যে আসে। আইসিসি-র যেকোনও প্রতিযোগিতায় জার্সির সামনে দেশের নাম বড় করে লেখা থাকে। সেই কারণে বিরাট কোহলিদের প্রত্যেকের জার্সির সামনে লেখা রয়েছে ‘ইন্ডিয়া’। আর ভারতীয় দলের জার্সিতে লেখা থাকে স্পনসরের নাম। যদিও এই ঘটনা নিয়ে কোনও বিতর্ক হয়নি। নিছকই মজার ছলে নিয়েছেন সকলে।


Share this article
click me!