মেলবোর্নে আবহাওয়ার উন্নতি, উচ্ছ্বসিত দর্শকরা

মেলবোর্নে ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন আবহাওয়া কেমন থাকবে, সেটা নিয়ে কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। বৃষ্টির আশঙ্কা কমায় খুশি দর্শকরা।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 4:59 AM IST / Updated: Oct 23 2022, 11:28 AM IST

টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে কি বিঘ্ন ঘটাবে বৃষ্টি? গত কয়েকদিন ধরেই আবহাওয়া নিয়ে উদ্বেগ তৈরি হয়েছিল। শনিবারও আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, রবিবার ম্যাচ চলাকালীন বৃষ্টির আশঙ্কা রয়েছে। স্থানীয় সময় অনুযায়ী বিকেলে ৮০ থেকে ১০০ শতাংশ বৃষ্টি হতে পারে। পরে অবশ্য জানানো হয়, বৃষ্টির আশঙ্কা ৭০ শতাংশ। তবে রবিবার সকাল থেকে মেলবোর্নের আকাশে মেঘ থাকলেও, বৃষ্টির আশঙ্কা কম বলেই জানা গিয়েছে। সারাদিন মেঘলা আকাশ থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। বিকেলের দিকে সামান্য বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে খেলায় বিঘ্ন ঘটাবে না বৃষ্টি। সকাল থেকে আবহাওয়ার উন্নতি হচ্ছে। ফলে সবাই খুশি। ভারত-পাকিস্তানের সমর্থকদের পাশাপাশি অস্ট্রেলিয়ার ক্রিকেটপ্রেমীদেরও আশা, ম্যাচ চলাকালীন বৃষ্টি হবে না। ভালভাবেই হবে খেলা। ভারত-পাক ম্যাচের উত্তেজনা সবাইকেই স্পর্শ করেছে। আবহাওয়া খেলায় বিঘ্ন ঘটালে সবারই মন খারাপ হবে। সেই কারণে দর্শকরা এখন একযোগে আবহাওয়ার উন্নতির জন্য প্রার্থনা করছেন।

সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা ভারত-পাকিস্তান ম্যাচের দিকে তাকিয়ে। আবহাওয়ার উন্নতি হওয়ায় সবাই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। এখন মেঘ কেটে গিয়ে রোদ উঠলেই সবার মুখে হাসি ফুটবে। তবে আপাতত বৃষ্টি না হওয়ায় সবাই খুশি। দর্শকদের আশা, সারাদিনই আবহাওয়া ভাল থাকবে এবং ম্যাচে বিঘ্ন ঘটবে না।

শনিবার রাত থেকেই মেলবোর্নের আকাশ মেঘলা। তবে শনিবার রাতে আর বৃষ্টি হয়নি। এরকম আবহাওয়া থাকলেও খুশি হবেন দর্শকরা। এই পরিস্থিতিতে আবহাওয়া নিয়ে না ভেবে দু'দলই ম্যাচের প্রস্তুতি সেরে নিয়েছে। ভারতের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমি চাপ শব্দটা ব্যবহার করতে চাই না, কারণ আমাদের উপর সবসময়ই চাপ থাকে। কোনওদিনই এই পরিস্থিতির বদল ঘটবে না। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবেই নিতে চাই। আমি চ্যালেঞ্জ শব্দটা একটু বেশি করে ব্যবহার করতে চাই। পাকিস্তানের দল অত্যন্ত চ্যালেঞ্জিং। ২০০৭ থেকে ২০২২ পর্যন্ত আমি পাকিস্তানের যত দলের বিরুদ্ধে খেলেছি, সবগুলো দলই ভাল।”


পাকিস্তানের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আবহাওয়ার বিষয়টি আমাদের হাতে নেই। কিন্তু একজন খেলোয়াড় ও অধিনায়ক হিসেবে আমি চাইব ম্যাচটা হোক। যে কোনও পরিস্থিতিই হোক না কেন, আমরা সবসময় নিজেদের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করব।”

দু'দলই মাঠে নামার জন্য তৈরি। ভারতীয় সময় অনুযায়ী খেলা শুরু দুপুর দেড়টা থেকে।

আরও পড়ুন-

শামি পুরোপুরি তৈরি, ভাল খেলবেন, আশায় রোহিত 

 

মেলবোর্নে ভারতকে বিপাকে ফেলবেন বাবর-শাহিন? 

 

মেলবোর্নে টি-২০ ম্যাচে কে এগিয়ে, ভারত না পাকিস্তান?

Read more Articles on
Share this article
click me!