সূর্যকুমার যাদবের স্ত্রীর কাছে এমন কী আবদার করলেন ইশান কিশান, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের (India vs West Indies 2022) টি২০ সিরিজের (T20 Series) মাঝেই শিরোনামে ইশান কিশান (Ishan Kishan)। সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) কাছে এক অদ্ভূত আবদার করলেন তিনি। 
 

Web Desk - ANB | Published : Aug 4, 2022 4:35 PM IST

একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইট ওয়াশ করার পর টি২০ সিরিজেও ভারতীয় দল ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। ৬ অগাস্ট সিরিজের চতুর্থ টি২০ ম্যাচ জিততে পারলেই সিরিজ পকেটে পুরে ফেলবে রোহিত শর্মার দল। যেই লক্ষ্যে নিজেদের অনুশীলনও সারছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু টিম ইন্ডিয়ার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের চতুর্থ ম্যাচের আগে শিরোনামে দলের দুই ক্রিকেটার ও এক ক্রিকেটারের বউ। আর তাও আবার এক অদ্ভূত কারণে। সেই দুই ক্রিকেটার হলেন ইশান কিশান ও সূর্যকুমার যাদব। আর ক্রিকেটারের বউ হলেন সূর্যকুমারের স্ত্রী দেবিশা শেট্টি। আসলে দেবিশার কাছে এমন একটা দাবি করে বসেছেন ইশান কিশান যা আলোচনা শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

ভারতীয় দলের সঙ্গে এখন বিদেশ সফরে যান তাদের স্ত্রী ও সন্তানরাও। সূর্যকুমার যাদবের স্ত্রী দেবিশা শেট্টি সে ঘরের মাঠে হোক ও আর বিদেশের মাঠে স্বামীর খো দেখতে যান। কিন্তু সম্প্রতি দুটি ম্যাচে মাঠে যেতে পারেননি দেবিশা সেই দুটি ম্যাচেই অনবদ্যব্যাটিং করেন সূর্যকুমার। সম্প্রতি ভারত-ইংল্যান্ড তৃতীয় টি-২০ ম্যাচে ট্রেন্ট ব্রিজে হাজির ছিলেন না দেবিশা।  সেখানে সেঞ্চুরি করেন সূর্যকুমার। পাশাপাশি সেন্ট কিটসেও  তৃতীয় ম্যাচে ছিলেন না দেবিশা। ৪৪ বলে ৭৭ রানের ঝকঝকে ইনিংস খেলেন সূর্যকুমার। তৃতীয় ম্যাচের শেষে ইশান কিশান ও সূর্যকুমার যাদব আড্ডা দিচ্ছিলেন। সেখানেই সূর্যকুমার যাদবকে ইশান দেবিশা শেট্টি মাঠে ননা থাকলে তিনি ভালো ব্যাটিং করেন এই প্রসঙ্গে প্রশ্ন করেন। 

ঈশানকে সূর্যকুমার বলেন, "দেখো একজন পুরুষ মিথ্যা বলার সময় তোতলায়। আমি মিথ্যা বলছি না। আমি ডাগআউটে যা বলেছি, এখনও তাই বলব। পার্টনারের মাঠে থাকাটা গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ সে আমার সঙ্গে আছে কিনা! ও এই দেশেই আছে। ওর নামে ট্যাটুও আছে আমার হাতে। ও আমার হৃদয়ে থাকে। ফলে মাঠে থাকা বা না থাকা নিয়ে ভাবিত নই আমি। ও যেহেতু এখানে আছে। ওর শক্তি আমি অনুভব করতে পারি। " সাক্ষাৎকার থামিয়েই ঈশান বলে বসেন, "দেবিশা ভাবি প্লিজ তুমি আমাদের রুমের বিল এভাবে দিতে থেকো আগামী ম্যাচগুলিতেও। তুমি দেরিতা আসাই নিশ্চিত করো।" ইশান কিশানের তরফ থেকে এমন অদ্ভূত আবদার পেয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি দেবিশা। আসলে মজার ছলেই এমন আবদার করেছেন ইশান কিশান।

আরও পড়ুনঃরাহুল দ্রাবিড়ের কেরিয়ারের এমন ১০ টি রেকর্ড, যা অনেকের কাছেই অজানা

আরও পড়ুনঃক্যারিবিয়ান ক্রিকেটারদের মধ্যে কার বউ বেশি হট ও সেক্সি, ছবি দেখে বিচার করুণ আপনারাই
 

Read more Articles on
Share this article
click me!