ফের করোনা রিপোর্ট পজেটিভ ঋদ্ধির, ইংল্যান্ড সফর নিয়ে তৈরি হচ্ছে সংশয়

  • আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধি
  • এতদিন তিনি দিল্লির টিম হোটেলে ছিলেন আইসোলেশনে
  • মাঝে দুবার রিপোর্ট নেগেটিভ এসেছিল ভারতীয় তারকার
  • কিন্তু তৃতীয় পরীক্ষার ফল ফের পজেটিভ আসল ঋদ্ধিমানের
     

Sudip Paul | Published : May 14, 2021 8:27 AM IST

কেকেআর, সিএসকে, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ। এই চার দলে করোনার থাবার পরই আইপিএল ২০২১ মাঝপথেই বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই। যে সকল ক্রিকেটাররা আক্রান্ত হয়েছিলেন তাদের মধ্যে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। ঋদ্ধির করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন ছিল বাংলার ক্রিকেট মহল ও তার ফ্যানেরা। কিন্তু সেই উদ্বেগ এখনও বজায় থাকল সকলেরই।

৫ মে সিএসকের তরফে জানানো হয় ঋদ্ধিমান সাহার করোনা আক্রান্তের খবর। সেই সময় হায়দরাবাদ দল দিল্লিতে ছিল। তারপর থেকেই দিল্লিতে সানরাইজার্সের হোটেলে আইসোলেশনে ছিলেন ঋদ্ধি। মাঝে দুটি ফল নেগেটিভ এসেছিল সাহার। কিন্তু নিয়ম অনুযায়ী তৃতীয় পরীক্ষার পজেটিভ আসল উইকেট রক্ষক ব্যাটসম্যানের। যা দেখে অবাক ঋদ্ধি। শরীরে কোনও অস্বস্তি নেই। জ্বর, কাশি, শারীরিক যন্ত্রণাও আর নেই। কিন্তু তারপর করোনা পরীক্ষার ফল পজেটিভ আসায় মানসিকভাবে ভেঙে পড়ছেন ঋদ্ধি। ঋদ্ধির জন্য টিম হোটেলেই মেডিক্যাল দলের ব্যবস্থা করা হয়েছে। 

ফের ১৩ তম দিনে আরও একবার কোভিড পরীক্ষা করা হবে ঋদ্ধিমান সাহার। সেই টেস্টের ফল নেগেটিভি এলেই, কবে তাকে আইসোলেশন থেকে ছাড়া হবে সেই কথা জানাবেন চিকিৎসকরা। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্য়ান্ড সফর রয়েছে। সেই দলে রয়েছে ঋদ্ধি। ফলে দ্রুত সুস্থ না হলে দলের সঙ্গে যেতে পারবেন কিনা তা নিয়েও তৈরি হয়েছে সংশয়। তবে শারিরিক কোনও সমস্যা নেই এটাই স্বস্তি। ঋদ্ধির দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে।


Share this article
click me!