সিএসকের নতুন জার্সিতে ভারতীয় সেনা বাহিনীকে সম্মান, উদ্বোধন করলেন এমএস ধোনি

  • আইপিএলের অনুশীলন শুরু করে দিয়েছে সিএসকে
  • এবার নতুন জার্সি প্রকাশ করল চেন্নাই সুপার কিংস
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলন ধোনির দল
  • সেখানেই নতুন জার্সি সামনে আনলেন সিএসকে অধিনায়ক
     

Sudip Paul | Published : Mar 25, 2021 5:27 AM IST / Updated: Mar 25 2021, 02:10 PM IST

২০২০-র আইপিএল এখন অতীত এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে। ২০২১-এ সব দিক থেকে সম্পূর্ণ নতুন সিএসকে দলকে ভক্তদের সামনে তুলে ধরতে চাইছে ফ্র্যাঞ্চাইজির কর্তারা। আগেই দলে আমূল পরিবর্তন আনা হয়েছে।পারফরমেন্স ভালো করার জন্য অনেক আগে থেকেই অনুশীলনও শুরু করে দিয়েছে ধোনির দল। এবার আইপিএলের আগে নতুন জার্সি সামনে আনল চেন্নাই সুপার কিংস। আর জার্সির উদ্বোধন করলেন এমএসডি।

 

 

সিএসকের নতুন জার্সিতে অভিনবত্বও রয়েছে। জার্সির মাধ্যমে ভারতীয় সেনা বাহিনীকে সম্মান জানানো হয়েছে। যেই দলের অধিনায়ক ভারতের টেরিটোরিয়াল আর্মির লেফটেন্যান্ট জেনারেল সেই দলের কাছে এটা তো কাম্যই। চেন্নাইয়ের নতুন জার্সির রংও হলুদ। কাঁধের কাছে যে নীল-লালের নকশা ছিল তা পরিবর্তন করে দেওয়া হয়েছে। তার পরিবর্তে ভারতীয় সেনাবাহিনিকে সম্মান জানিয়ে কাঁধের কাছে সবুজ নকশা করা হয়েছে। অর্থাৎ  জার্সিতে ছোঁয়া রয়েছে কেমোফ্লেজের, যা সেনাবাহিনীর কথাই স্মরণ করায়। সিএসকের তরফ থেকে ট্য়ুইটারে ভিডিও শেয়ার করা হয়। যেখানে জার্সির উদ্বোধন করেন মহেন্দ্র সিং ধোনি।

 

 

জার্সির প্রকাশের পর সিএসকের তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেই বিবৃতিতে বলা হয়,'নতুন এই জার্সির নকশা উৎসর্গ করা হয়েছে ভারতের সশস্ত্র বাহিনীকে। চেন্নাইয়ের লোগোর উপরে তিনটি তারা আমাদের আইপিএল জয়ের সংখ্যাকে ইঙ্গিত করছে। সশস্ত্র বাহিনীর আত্মত্যাগের প্রতি সম্মান জানানোর ভাবনা বেশ অনেকদিন ধরেই আমাদের মাথায় ছিল। এই নকশা আমাদের যোদ্ধাদের সম্মান জানাতেই তৈরি।' ২০২১ আইপিএলে এই জার্সি পরেই মাঠে দেখা যাবে ধোনি সহ অন্যান্য সিএসকে তারকাদের। 

Share this article
click me!