আইপিএলের জন্য তৈরি হচ্ছেন ধোনির প্রধান অস্ত্র, ভিডিও শেয়ার করলেন সে নিজেই

  • আইপিএলের জন্য অনুশীলন শুরু করে দিয়েছে সিএসকে
  • ধোনি, রায়ডু সহ একাধিক প্লেয়ার শুরু করেছে অনুশীলন
  • এখনও দলের সঙ্গে অনুশীলনে যোগ দেননি সুরেশ রায়না
  • গাজিয়াবাদে অনুশীলন শুরু করে দিলেন তারকা ব্যাটসম্যান
     

Sudip Paul | Published : Mar 18, 2021 12:37 PM IST / Updated: Mar 18 2021, 06:09 PM IST

একসময় শোনা গিয়েছিল এমএস ধোনির পর দলের অন্যতম মহাতারকা সুরেশ রায়নাকে এই বছর রিলিজ করে দিতে পারে চেন্নাই সুপার কিংস। কিন্তু  অনেক জল্পনার পর রায়নাকে দলে রেখে দেয় সিএসকে কর্তৃপক্ষ। ইতিমধ্যেই এবারের আইপিএলের জন্য অনুশীলন শুরু করে দিয়েছেন তিন বারের চ্য়াম্পিয়নরা। ধোনি, রায়ডু,রুতুরাজ যোগ দিয়েছেন অনুশীলনে। কিন্তু রায়না এখনও যোগ দিতে না পারলেও, বুঝিয়ে দিলেন মাযে ফেরার জন্য তিনিও ছটফট করছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ভারতীয় দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান। যেখানে দেখা যাচ্ছে প্রখর রোদে অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। জানা গিয়েছে, গাজিয়াবাদে তিনি অনুশীলন শুরু করে দিয়েছেন রায়না। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজের পুরনো ছন্দেই রয়েছেন এই ব্যাটসম্যান। একের পর এক শট মারতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োয় রায়নার মন্তব্য,'প্রচণ্ড উত্তেজিত। নিজেদের ডেরায় ফেরার অপেক্ষা করছি।' ফলে দীর্ঘ দিন ক্রিকেটের বাইরে থাকলেও, রায়না যে আইপিএল খেলার জন্য মুখিয়ে রয়েছে এই ভিডিও মন্তব্যই তার প্রমাণ।

 

 

প্রসঙ্গত, গত বছর দলের সঙ্গে আরব আমিরশাহি গিয়েও আইপিএল খেলা হয়নি রায়নার। প্রথমে মনে করা হয়েছিল করোনা মহামারীর আতঙ্কের কারমেই প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এছাড়া ধোনির সঙ্গে ঝামেলার প্রসঙ্গও সামনে এসেছিল। যদিও পরে জানা গিয়েছিল কাকু খুন হওয়ার কারণেই পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। গতবার আইপিএল ভালো যায়নি সিএসকে ও ধোনিরও। তাই এবার সকলে মিলে একসঙ্গে ভালো কিছু করে দেখানোই চ্যালেঞ্জ রায়না, ধোনিদের কাছে।
 

Share this article
click me!