IPL 2021, Eliminator - ভাগ্যের সহায়তা কি পাবে KKR, নাকি আজি RCB-র দিন, কী বলছে জ্যোতিষশাস্ত্র

সোমবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ভাগ্যের সহায়তা পাবে কারা, কী বলছে জ্যোতিষশাস্ত্র (Astrological prediction)।

Asianet News Bangla | Published : Oct 11, 2021 7:46 AM IST

সোমবার, শারজা ক্রিকেট স্টেডিয়ামে  আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। টুর্নামেন্ট আরব আমিরশাহিতে আসার পর থেকে কেকেআর-এর সময় খুবই ভাল যাচ্ছে। কিন্তু, এদিন একটু ভুল করলেই, একদিনের সব পরিশ্রম বৃথা যাবে। প্লেঅফে খেলা দলগুলির মধ্যে ক্রিকেটিয় দক্ষতার বিশেষ তফাত হয় না। তাই, এই পর্যায়ে অনেক বড় ভূমিকা নেয় ভাগ্য। সোমবার ভাগ্যের সহায়তা কে পাবে, আরসিবি না কেকেআর? দেখা যাক, জ্যোতিষশাস্ত্রগত বিচার কী বলছে - 

শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে একেবারে শেষ বলে ম্যাচ জিতে এই মুহূর্তে মানসিকভাবে দারুণ জায়গায় রয়েছে আরসিবি। তবে, এদিন আরেকটি নতুন দিন। গ্রহের চার রাশির দশা অনুযায়ী আরসিবি ব্যাটারদের মধ্যে এদিন ফের জ্বলে উঠতে পারেন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তাঁর সময়টা এখন খুবই ভাল যাচ্ছে। তাঁকে সঙ্গ দিতে পারেন বিরাট কোহলি। এছাড়া, ছোট, কিন্তু ঝোড়ো ইনিংস খেলতে পারেন এবি ডেভিলিয়ার্স। এই তিনজন ছাড়া বাকিদের ব্যাট আজ না চলার সম্ভাবনাই বেশি। 

গ্রহের চার রাশির দশার দেওয়া সঙ্কেত অনুযায়ী আরসিবি বোলারদের মধ্যে সবথেকে  সফল হতে পারেন মহম্মদ সিরাজ। তাঁকে যোগ্য সহায়তা দেবেন যুজবেন্দ্র চাহাল। আর গ্লেন ম্যাক্সওয়েলের মতোই হর্ষল প্যাটেলেরও সময়টা চলতি মরসুমে দারুণ যাচ্ছে। তাঁকেও হিসাবের বাইরে রাখা যাবে না। তবে, আরসিবি বোলারদের আর কারোর গ্রহের চার রাশির দশায় কোনও ভাল সঙ্কেত পাওয়া যাচ্ছে না। 

এবার আসা যাক, আরসিবির এদিনের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্সের কথায়। লিগের পর্বের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে একেবারে গুড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছিল কেকেআর। এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী কেকেআর ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে ভেঙ্কটেশ আইয়ার, নিতিশ রানা এবং রাহুল ত্রিপাঠীর। শেষের দিকে কিছুটা ভাল খেলার সম্ভাবনা রয়েছে দীনেশ কার্তিকের। এই তিন ব্যাটার ছাড়া বাকি কেকেআর ব্যাটারদের গ্রহের চার রাশি দিশায় কোনও শুভ সঙ্কেত দেখা যাচ্ছে না। শুবমান গিল ভাল খেলতে পারেন, তবে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী তাঁরও ভাগ্য এদিন খুব প্রসন্ন নয়। 

কেকেআর বোলারদের মধ্যে এদিন ফের ভাল পারফর্ম করতে পারেন জোরে বোলার শিবম মাভি এবং লকি ফার্গুসন। দুজনেই দারুণ ফর্মেও আছেন। তাঁরা দুজন ছাড়া বাকি নাইট হোলারদের এদিন দিনটা ভাল না যাওয়ার সম্ভাবনাই বেশি। টিম সাউদি এবং রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর। বাকিরা এদিন অনেক বেশি রান দিতে পারেন। এছাড়া অলরাউন্ডার সুনীল নারাইন রান খুবই কম দেবেন, তবে উইকেট পেতে গেলে তাঁকে অনেক পরিশ্রম করতে হবে। 

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে কলকাতা নাইট রাইডার্সেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে। আরও একবার স্বপ্নভঙ্গ হবে বিরাট কোহলিদের।   

Share this article
click me!