IPL 2021 - ভেঙ্কটেশ আইয়ারকে কী ব্যাটিং টিপস দিলেন বিরাট কোহলি, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের পর বিরাট কোহলি, ভেঙ্কটেশ আইয়ারকে ব্যাটিং টিপস দিলেন। 

Asianet News Bangla | Published : Sep 21, 2021 9:54 AM IST

মরু শহরে ঝড় তুলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আইপিএল-এর প্রথম লেগে যেমনি ন্যাতানো পারফরম্যান্স ছিল, সংযুক্ত আরব আমিরশাহিতে (United Arab Emirates) ঠিক ততটাই ঝাঁঝালো ফর্মে দেখা গেল কেকেআর-কে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Chalangers Bangalore) ৯ উইকেটে পরাজিত করে আইপিএল ২০২১  (IPL 2021)-এর দ্বিতীয় পর্বের সূচনা করল মর্গান বাহিনী। আর এই ম্যাচেই সুযোগ দেওয়া হয়েছিল মধ্যপ্রদেশের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)কে। ২৭ বলে অপরাজিত ৪১ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে তিনি টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা পূরণ করেছেন। 

কেকেআর অবশ্য প্রথমার্ধেই ম্য়াচের রাশ অনেকটাই নিজেদের দিকে এনে ফেলেছিল। লক্ষ্য ছিল মাত্র ৯৩। তবে শুভমান গিলের (Shubman Gill) সঙ্গে ওপেন করতে নেমে একবারের জন্যও ধীরে খেলার রাস্তায় জাননি ভেঙ্কটেশ আইয়ার। শুভমানের (৪৮) সঙ্গে দুর্দান্ত ইনিংস জুটি গড়ে দেড়শ'র উপর স্ট্রাইক রেট রেখেছিলেন। এই জয়ের ফলে কেকেআর তাদের মরসুমের তৃতীয় জয়ই পায়নি, রান রেটেরও দারুণ উন্নতি করেছে। পয়েন্ট টেবিলে ৭ থেকে ৫ নম্বরে স্থানে উঠে এসেছে।

"

এদিকে, ম্যাচের পর কেকেআর-এর নয়া নায়ককে দেখা যায়, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তথা ভারত ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে। আধুনিক ক্রিকেটের কিংবদন্তি, তরুণ আইয়ারের সঙ্গে তাঁর ক্রিকেটিয় জ্ঞান শেয়ার করেন। শ্যাডো করে বিভিন্ন বিষয় বুঝিয়ে দেন। কেকেআর দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে বিরাট কোহলি ও আইয়ারের কথোপকথনের একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। যেখানে বিরাটকে, আইয়ারকে কিছু গুরুত্বপূর্ণ টিপস শেয়ার করতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন - Venkatesh Iyer - 'দাদা'র মতোই বাঁহাতে ব্যাট-ডানহাতে বল, চিনে নিন নয়া KKR তারকাকে

আরও পড়ুন - IPL 2021 - সৌন্দর্য আর গ্ল্যামারে ভরপুর, ৮ দলের অধিনায়কদের স্ত্রী-প্রেমিকাদের উষ্ণতম ছবি, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - ঝড় তুলেছে তাঁর স্নানদৃশ্য, এই মারাঠা নায়িকাই ক্লিন বোল্ড করেছে ঋতুরাজকে, দেখুন ছবি

ভিডিওটি শেয়ার করে কেকেআর লিখেছে, 'স্বপ্নের অভিষেক + সেরার থেকে শেখা, ভেঙ্কটেশ আইয়ারের জন্য কি রাতই না গেল!' পরে কোনও কারণে ভিডিওটি সরিয়ে নেওয়া হয়। হয়তো কোহলির গোপন টিপস যাতে ফাঁস না হয়, তার জন্যই।

আইপিএল কর্তৃপক্ষও তাদের সোশ্যাল মিডিয়ায় ২০০ আইপিএল ম্যাচ খেলা বিরাট ও প্রথম ম্যাচ খেলা ভেঙ্কটেশ আইয়ারের কথোপকথনের মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে। তারা ক্যাপশনে লিখেছে, 'দ্য বিউটি অব আইপিএল'।

এদিকে এই পরাজয়ের ফলে আরসিবি চলতি আইপিএল-এ তৃতীয় ম্য়াচ হারল। তবে এখনও তারা পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানেই আছে। মরুদেশে কিন্তু তাদের দ্রুত গুছিয়ে নিতে হবে। শুক্রবারই তাদের মোকাবিলা করতে হবে এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের।
 

Share this article
click me!