IPL 2021 - KKR ম্যাচে মরু শহরের উষ্ণতা বাড়ালেন চাহালের স্ত্রী, তবু কেন ট্রোলড হতে হল তাকে, দেখুন

মরুশহরে শেখ জায়েদ স্টেডিয়ামের গ্যালারির উষ্ণতা আরও কয়েক ডিগ্রি বাড়িয়ে দিয়েছিলেন আরসিবির স্পিন তারকা যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। তবে তারপরও সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোলড হতে হল কেন? 

Asianet News Bangla | Published : Sep 21, 2021 3:33 PM IST

সোমবার, আইপিএলে ২০২১ (IPL 2021)-ের দ্বিতীয়ার্ধের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জঘন্যভাবে হারতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (KKR vs RCB)। আরসিবি-র (Royal Challengers Bangalore) পক্ষে একমাত্র বলার মতো পারফরম্যান্স ছিল স্পিন তারকা যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal)। একদিকে, চাহাল যখন মাঠে দ্যুতি ছড়াচ্ছেন, তখন মরুশহরে শেখ জায়েদ স্টেডিয়ামের গ্যালারির উষ্ণতা আরও কয়েক ডিগ্রি বাড়িয়ে দিয়েছিলেন তাঁর স্ত্রী তথা হট অ্যান্ড সেক্সি নৃত্যশিল্পী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)। তবে তারপরও সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোলড হতে হল। কেন? 

সম্প্রতি আসন্ন টি২০ বিশ্বকাপের (ICC T20I world Cup 2021) ১৫ সদস্যের ভারতীয় দলে জায়গা হয়নি যুজবেন্দ্র চাহালের। আইপিএল-এ ফের নিজেকে প্রমাণ করতে মরিয়া ভারতীয় লেগ স্পিনার। সোমবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে তাংর পারফরম্যান্সই তা বলে দিয়েছে। লজ্জাজনকভাবে নয়-উইকেটে পরাজিত হওয়ার ম্য়াচে, যখন আরসিবির কোনও ক্রিকেটারই পারফর্ম করতে পারেননি, তখন তিনিই একমাত্র উইকেটটি দখল করেছেন। 

"

আরসিবি-র ই অতি দুর্বল পারফরম্যান্স কিন্তু, চাহালের নৃত্যশিল্পী স্ত্রী ধনশ্রী ভার্মাকে েতটুকু প্রভাবিত করেনি। গ্যালারির একটি নির্দিষ্ট আসনে বসে তিনি পুরো খেলাটাই উপভোগ করেছেন। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে তোলা তার কিছু ছবি ধনশ্রী সোশ্য়াল মিডিয়ায় শেয়ারও করেছেন। একটি সাদা হাফ বেলি শার্ট এবং জিন্স পরে মাঠে েসেছিলেন চাহালের স্ত্রী। ম্যাচের ঠিক আগে মাঠের সামনে দাড়িয়ে যেমন ছবি তুলেছেন। ম্যাচ দেখাকালীন ছবি তুলেছেন। আবার টেলিভিশনের পর্দায় যখন চাহালের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে তখনও তিনি ছবি তুলেছেন।

তার স্বামীর দল হারলেও, টিভিতে তার প্রাণের পুরুষটিকে দেখতে পেয়েই যে তিনি অত্যন্ত খুশি, তা তার চোখেমুখে ধরা পড়েছে। 

পোস্টটির ক্যাপশনে তিনি লিখেছেন, 'মাঠে ফিরে এসে ভালো লাগছে'। তবে আরসিবি খেলায় হারার পর, ফ্যানরা তাকে ট্রোল করেছেন। কেউ কেউ তাকেই হারের জন্য দায়ী করেছেন, বলেছেন তিনিই দুর্ভাগ্য বয়ে েনেছেন। কেউ সরাসরি বলেছেন, ই জন্যই আরসিবি হেরে গিয়েছে। আবার কেউ কেউ বলেছেন, চাহালের পয়সায় মজা করে নিন। 

আরও পড়ুন - IPL 2021 - কে হবেন নয়া আরসিবি অধিনায়ক, বিরাট কোহলির চেয়ারের দৌড়ে কারা কারা আছেন

আরও পড়ুন - IPL 2021 - ঝড় তুলেছে তাঁর স্নানদৃশ্য, এই মারাঠা নায়িকাই ক্লিন বোল্ড করেছে ঋতুরাজকে, দেখুন ছবি

আরও পড়ুন - বিলাসবহুল গাড়ি - সমানে সমানে টক্কর আইপিএলের ৮ অধিনায়কের, খরচ করেন কোটি কোটি টাকা

ম্যাচের টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু, কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তীর রহস্য এবং আন্দ্রে রাসেলের মাসেলের জোরে আরসিবি ৯২ রানেই অলআউট হয়ে যায়। দুজনেই তিনটি করে উইকেট দখল করেন। জবাবে, কেকেআর শুবমান গিলের ৪৮, ভেঙ্কটেশ আইয়ারের অপরাজিত ৪১ রানের উপর ভর করে ১০ ওভারে  মাত্র ১ উইকেট হারিয়ে রানটা তুলে দিয়েছিল। চাহাল- ২৩ রান দিয়ে ১ উইকেট দখল করেন।
 

Share this article
click me!