IPL 2021, SRH vs MI - রোহিত শর্মারা কি আজ ভাগ্যের সাহায্য পাবেন, কী বলছে জ্যোতিষশাস্ত্র

শুক্রবার আইপিএল ২০২১-এর ৫৫তম ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 

Asianet News Bangla | Published : Oct 8, 2021 9:11 AM IST

শুক্রবার আইপিএল ২০২১-এর ৫৫তম ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)।  কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ইতিমধ্যেই প্লেঅফে তাদের জায়গা প্রায় পাকা করেছে। একটা ক্ষীণ আশা রয়েছে রোহিত শর্মাদের। তবে, তা করতে গেলে মিরাকল ঘটাতে হবে। আর ভাগ্যের সহায়তা ছাড়া তা একেবারেই সম্ভব নয়। 

প্লেঅফে যেতে গেলে মুম্বইকে আজ জিতলেই চলবে না, জিততে হবে প্রায় ১৭১ রানে। শুধু তাই নয়, তাদের জিততে হবে টসেও। কারণ, রান তাড়া করে কোনওভাবেই কেকেআর-এর নেট রানরেটকে টপকানো তাদের পক্ষে সম্ভব নয়। ভাগ্য কি আজ সহায় হবে রোহিত শর্মাদের, নাকি নাইট বাহিনি নিরাপদে থেকে যাবে লিগ টেবিলের চতুর্থ স্থানে? জ্যোতিষশাস্ত্র কী বলছে? 

আরও পড়ুন - IPL 2021, SRH vs MI - অসাধ্য সাধনের লক্ষ্যে রোহিতরা, টসে হারলেই অবশ্য সব শেষ

"

এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী সানরাইজার্স ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে ভাল পারফর্ম করার সম্ভাবনা রয়েছে জেসন রয় এবং কেন উইলিয়ামসনের। আর তাঁদের যোগ্য সঙ্গত দিতে পারেন ঋদ্ধিমান সাহা।  

আরও পড়ুন - আইপিএল 2021 - কোন অঙ্কে KKR'কে পিছনে ফেলে প্লে অফে উঠতে পারে মুম্বই, দেখুন রানরেটের হিসাব

যদি সানরাইজার্স হায়দরাবাদের বোলারদের কথা বলতে হয়, সেই ক্ষেত্রে এদিন বেশ ভাল খেলার সম্ভাবনা রয়েছে ভুবনেশ্বর কুমার এবং জেসন হোল্ডার। সেইসঙ্গে রশিদ খান তাঁর স্পিনের জাদুতে মুম্বই ব্যাটারদের বারবার পরাস্ত করতে পারেন। তিনি বেশ কিছু গুরুত্বপূর্ণ উইকেট শিকার করতে পারেন। 

তবে এদিন এসআরএইচের থেকেও বেশি ভাগ্যের সহায়তা দরকার তাদের প্রতিপক্ষ, অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্সের। লিগ পর্বের শেষ ম্যাচে কিন্তু মুম্বই মিডল অর্ডারের দুই তরুণ ভারতীয় ব্যাটার ইশান কিশান এবং সূর্যকুমার যাদবের বড় রানের জুটি দেখতে পাওয়া যেতে পারে। যা দলের সাফল্যে বড় ভূমিকা নেবে। এছাড়া এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী এমআই ব্যাটারদের মধ্যে লোয়ার অর্ডারে ভাল খেলার সম্ভাবনা রয়েছে হার্দিক পান্ডিয়ার। ইনিংসের শেষের দিকে তিনি কিছু প্রয়োজনীয় বড় শট খেলতে পারেন। 

এবার আসা যাক বোলারদের কথায়। মুম্বই ইন্ডিয়ান্সের বোলারদের মধ্যে এদিন জোরে বোলার জসপ্রিত বুমরা এবং নাথান কুল্টার নাইল দলের জন্য গুরুত্বপূর্ণ উইকেট নিতে পারেন। এছাড়া সফল হতে পারেন স্পিনার রাহুল চাহার। 

আরও পড়ুন - IPL 2021, KKR vs RR - নাইটদের তেজে ঝলসে গেল রয়্যালস, প্লেঅফের আগে ভয়ঙ্কর মর্গান বাহিনী

এবার আসা যাক সবথেকে গুরুত্বপূর্ণ প্রশ্নে, কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে এদিন জেতার সুযোগ বেশি থাকবে মুম্বই ইন্ডিয়ান্সেরই, তবে নাইটদের নেট রানরেটে পিছনে ফেলে প্লেঅফ খেলার সম্ভাবনা নেই।

Share this article
click me!